বাসস
  ২৫ সেপ্টেম্বর ২০২২, ১৯:১০

শারদীয় দুর্গাপূজা নির্বিঘ্ন করতে সরকার সকল ব্যবস্থা গ্রহণ করবে : পরিবেশমন্ত্রী

ঢাকা, ২৫ সেপ্টেম্বর, ২০২২(বাসস) : পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার শারদীয় দুর্গাপূজা নির্বিঘ্নে উদযাপনের জন্য প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণ করবে। 
তিনি বলেন, সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য যাতে কেউ অনাকাঙ্খিত ঘটনা ঘটাতে না পারে সে বিষয়ে সকলকে সতর্ক থাকতে হবে।
শাহাব উদ্দিন আজ রাজধানীর নিজ সরকারী বাসভবন থেকে মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে আয়োজিত আইনশৃঙ্খলা  ও মতবিনিময় সভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
শাহাব উদ্দিন বলেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক গণতান্ত্রিক রাষ্ট্র। এখানে সকল ধর্মের লোক শান্তিপূর্ণভাবে নিজ নিজ ধর্ম পালন করে।  
তিনি নিজ নির্বাচনী এলাকা মৌলভীবাজারের বড়লেখা ও জুড়ী উপজেলার উল্লেখ করে তিনি বলেন, এই এলাকায় কখনোই শারদীয় দুর্গাপূজা উদযাপন বিঘিœত হয়নি। এবারও যাতে নির্বিঘেœ ও শান্তিপূর্ণ পরিবেশে দুর্গাপূজা উদযাপন হয় তার ব্যবস্থা গ্রহণ করা হবে। কাউকেই ঘোলা পানিতে মাছ শিকার করতে দেয়া হবে না।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ, কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাউছার দস্তগীর এবং বড়লেখা উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মোহাম্মদ তাজ উদ্দিন প্রমুখ। 
সভায় সভাপতিত্ব করেন বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন সরদার।

  • সর্বশেষ
  • জনপ্রিয়