BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ০৫ আগস্ট ২০২১, ১৯:০৯

শেখ কামাল ছিলেন নিখাদ দেশপ্রেমিক : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

জামালপুর, ৫ আগস্ট, ২০২১ (বাসস) : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান এমপি  বলেছেন, শেখ কামাল ছিলেন নিখাদ দেশপ্রেমিক। তিনি বেঁচে থাকলে সমাজ ও দেশকে অনেক কিছুই দিতে পারতেন। কিন্তু ১৯৭৫ সালের  ১৫ আগস্ট-এর কালো রাতে ঘাতকের নির্মম বুলেট তাঁর সব প্রয়াস স্তদ্ধ করে দেয়।
আজ সকালে সরিষাবাড়ি উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগের আয়োজনে শহীদ শেখ কামাল এর  জন্মবার্ষিকী পালন কর্মসূচিতে  পুষ্পস্তবক অর্পণ শেষে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
মুরাদ হাসান বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে তিনি নিয়োজিত ছিলেন। এ দেশের ক্রীড়াঙ্গনেও শেখ কামাল আধুনিকতার সূচনা করে গেছেন। এ দেশের মানুষের হৃদয়ে শেখ কামাল অনন্তকাল বেঁচে থাকবেন ।  
তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী পৌর ভবনে শহীদ শেখ কামালের জন্মদিন উপলক্ষে দরিদ্র ও অসচ্ছল মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, গরীব, অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে উপজেলা প্রশাসন কর্তৃক  টিন ও নগদ অর্থ প্রদান এবং চাষীদের মধ্যে বীজ বিতরণ অনুষ্ঠানেও উপস্থিত ছিলেন। 
এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশিদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা শিহাব উদ্দিন আহমেদ সহ উপজেলা আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন