বাসস
  ১৮ আগস্ট ২০২২, ১৯:৫৩

বগুড়ায় নাশকতার মামলায় জামায়াত নেতা গ্রেফতার

বগুড়া, ১৮ আগস্ট, ২০২২ (বাসস): জেলার ধুনট উপজেলায় নাশকতার মামলায় পরোয়ানাভুক্ত আসামী রফিকুল ইসলাম দুলাল (৬৫) নামে এক জামায়াত নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। 
সে উপজেলা জামায়াতের সাবেক নায়েবে আমীর ও চৌকিবাড়ি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান। 
বৃহস্পতিবার দুপুরে ধুনট থানা থেকে তাকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। 
এর আগে বুধবার তার বাড়ি থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। তার বিরুদ্ধে বগুড়ার ধুনট ও শেরপুর থানায় দায়েরকৃত ৪টি  মামলা আদালতে বিচারাধীন রয়েছে। 
পুলিশ সূত্রে জানাগেছে, রফিকুল ইসলাম দুলাল উপজেলার পাঁচথুপি গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।  সে ২০০২ সাল থেকে ২০১০ সাল পর্যন্ত উপজেলার চৌকিবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিল। এছাড়াও ২০০২ সাল থেকে ২০০৪ সাল পর্যন্ত জামায়াতে ইসলামী ধুনট উপজেলা শাখার নায়েবে আমীরের দায়িত্ব পালন করে। 
২০১৭ সালে বগুড়ার শেরপুর থানায় তার বিরুদ্ধে একটি নাশকতার মামলা দায়ের করা হয়। ওই মামলায় আদালতে হাজির না হওয়ায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়। আদালতের পরোয়ানায়  বুধবার রাতে পাঁচথুপি গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।
ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, শেরপুর থানায় দায়ের করা মামলায় রফিকুল ইসলামের বিরুদ্ধে আদালত গ্রেফতারি পরোয়ানা জারি করে। এছাড়াও তার বিরুদ্ধে আরো ৩টি মামলা বিচারাধীন রয়েছে।
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়