BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ১৮ আগস্ট ২০২২, ১৪:৩৯

করোনাশূন্য চট্টগ্রাম

চট্টগ্রাম, ১৮ আগস্ট, ২০২২ (বাসস) : চট্টগ্রাম করোনাশূন্য। নগরী ও ১৫ উপজেলায় সর্বশেষ ২৪ ঘণ্টায় ভাইরাসে নতুন কোনো আক্রান্ত শনাক্ত হয়নি।
চট্টগ্রামের সিভিল সার্জন কার্যালয় থেকে জেলার করোনা সংক্রান্ত হালনাগাদ পরিস্থিতি নিয়ে আজ পাঠানো রিপোর্টে এ সব তথ্য মিলে।
সিভিল সার্জন কার্যালয়ের রিপোর্টে বলা হয়, ফৌজদারহাটস্থ বিআইটিআইডি, নগরীর সাত ল্যাব ও এন্টিজেন টেস্টে গতকাল চট্টগ্রামের ১২৯ জনের নমুনা পরীক্ষা করা হয়। নতুন কোনো শনাক্ত না থাকায় জেলায় করোনাভাইরাসে মোট সংক্রমিতের সংখ্যা আগে যা ছিল তাই রয়েছে। এদের মধ্যে শহরের ৯৩ হাজার ৮০৪ ও গ্রামের ৩৪ হাজার ৮৮৪ জন।
ল্যাবভিত্তিক রিপোর্টে দেখা যায়, ফৌজদারহাটস্থ বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল এন্ড ইনফেকশাস ডিজিজেস ল্যাবে ২১, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল ল্যাবে ১০, বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ১৯, আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ১০, মেড্যিকেল সেন্টার হাসপাতালে ১১, এপিক হেলথ কেয়ারে ২১, এশিয়ান স্পেশালাইজড হাসপাতাল ল্যাবে ২০ এবং এভারকেয়ার হসপিটাল ল্যাবে ১ জনের নমুনা পরীক্ষা করা হয়। নমুনা সংগ্রহের বিভিন্ন কেন্দ্রে ১৬ জনের এন্টিজেন টেস্ট হয়। আট ল্যাবরেটরি ও এন্টিজেন টেস্টে মোট ১২৯ নমুনার সবগুলোরই নেগেটিভ রেজাল্ট আসে।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন