BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ১৮ আগস্ট ২০২২, ১৪:২৮
আপডেট  : ১৮ আগস্ট ২০২২, ১৯:১৪

জন্মাষ্টমী উপলক্ষে বান্দরবানে বর্ণাঢ্য আয়োজন

বান্দরবান, ১৮ আগস্ট, ২০২২ (বাসস) : সনাতন ধর্মালম্বীদের অবতার ভগবান শ্রীকৃষ্ণের জন্মদিন উপলক্ষে বান্দরবানে নানা কর্মসূচির আয়োজন করা হয়েছে।বৃহস্পতিবার সকালে বান্দরবান জন্মাষ্টমী উৎসব উদযাপন পরিষদের আয়োজনে রাজার মাঠে জাতীয় ও ধর্মীয় পতাকা উত্তোলন করে মঙ্গল প্রদীপ প্রজ্জলন করে অনুষ্ঠানের  সুচনা করেন প্রধান অতিথি  চট্টগ্রামের তুলসীধামের মোহন্ত শ্রীমৎ স্বামী সুদর্শনানন্দ পুরী মহারাজ।
এসময় বাঙ্গালহালিয়া জ্যোতিশ্বর বেদান্ত মঠ ও মিশনের অধ্যক্ষ স্বামী অভেদানন্দ ব্রহ্মচারী মহারাজ, বান্দরবান কেন্দ্রীয় দূর্গা মন্দিরের সাধারণ সম্পাদক লক্ষ্মীপদ দাশ, বান্দরবান জন্মাষ্টমী উৎসব উদযাপন পরিষদের সভাপতি সুজন চৌধুরী সনজয়, সাধারণ সম্পাদক অমল চৌধুরী (টিটু) ও সনাতনী সম্প্রদায়ের ভক্তবৃন্দরা উপস্থিত ছিলেন।
সন্ধ্যায় অনুষ্ঠিত হবে ধর্মসভা আর এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। অনুষ্ঠানে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, পুলিশ সুপার জেরিন আখতার ,সদর উপজেলা চেয়ারম্যান একে এম জাহাঙ্গীরসহ সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত থাকবেন। রাত ৮টায় মহানামযজ্ঞের শুভ অধিবাস অনুষ্ঠিত হবে।
আগামীকাল শুক্রবার সকালে  বর্ণাঢ্য আয়োজনে একটি শোভাযাত্রা অনুষ্ঠিত হবে, পরে পূজা আর আনন্দ বাজারে মহাপ্রসাদ বিতরণ করা হবে।
নানা ধর্মীয় আনুষ্ঠানিকতা শেষে  শনিবার ভোরে মহানামযজ্ঞের পূর্ণাহুতি, নগর পরিক্রমা ও শুভেচ্ছা বিনিময়ের মধ্য দিয়ে বান্দরবানে শেষ হবে এই বর্ণাঢ্য আয়োজনের।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন