BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ১৭ আগস্ট ২০২২, ২০:০৬

সিলেটে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

সিলেট, ১৭ আগস্ট, ২০২২ (বাসস) : সিলেটে বিএনপি-জামায়াত ‘অপশক্তির’ বিরূদ্ধে বিক্ষোভ মিছিল করেছে সিলেট মহানগর আওয়ামীলীগ। 
আজ বুধবার দুপুরে সোয়া নগরীর চৌহাট্টাস্থ কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়। এতে শত শত নেতা-কর্মী অংশগ্রহণ করেন। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নগরীর কোর্ট পয়েন্ট এলাকায় গিয়ে শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিল করে সিলেট মহানগর আওয়ামী লীগ। তাদের সাথে ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ নেতা-কর্মীরাও যোগ দেন। 
বিএনপি-জামায়াত জোট সরকারের শাসনামলে সংঘটিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে এবং বিএনপি - জামায়াত সহ দেশ বিরোধী ‘অপশক্তির মিথ্যাচার, অপপ্রচারের মাধ্যমে সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির উস্কানির’ প্রতিবাদে এই বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়।এ কর্মসূচিতে নেতৃত্ব দেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন। বিক্ষোভ মিছিল থেকে বিএনপি ও জামায়াতের ‘ষড়যন্ত্রমূলক রাজনীতির’ বিরূদ্ধে শ্লোগান দেওয়া হয়।
এদিকে,বুধবার বিকাল ৩টায় সিলেট জেলা আওয়ামী লীগ পৃথকভাবে একই কর্মসূচী পালন করে। মিছিলটি সিলেট নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়। এতে নেতৃত্বদেন সিলেট জেলা আওয়ামীলীগ সভাপতি সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, সাধারন সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খাঁন। বিক্ষোভ কর্মসূচীতে আওয়ামীলীগের সকল অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশগ্রহণ করেন। 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন