BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ১৭ আগস্ট ২০২২, ১৮:৪০

টাঙ্গাইলে আওয়ামী লীগের বিক্ষোভ-মিছিল

টাঙ্গাইল, ১৭ আগস্ট ২০২২ (বাসস) : জেলায় আজ বিএনপি- জামায়াতের মদদে ২০০৫ সালের ১৭ আগস্ট ৬৩ জেলায় সিরিজ বোমা হামলা দিবসে প্রতিবাদ সভা ও বিক্ষোভ-মিছিল করেছে আওয়ামী লীগ ও সহযোগি সংগঠন সমূহ। 
আজ বুধবার দুপুরে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের আয়োজনে শহীদ স্মৃতি পৌর উদ্যানে বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড মিছিল এসে আলোচনাসভায় মিলিত হয়। আলোচনাসভা শেষে পৌর উদ্যান থেকে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়।
বিক্ষোভ মিছিল উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও টাঙ্গাইল জেলা পরিষদের প্রশাসক বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুক।
এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও টাঙ্গাইল-৮ আসনের সংসদ সদস্য এডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের, সংসদ সদস্য ছানোয়ার হোসেন, সংসদ সদস্য তানভীর হাসান (ছোট মনির), সংসদ সদস্য খান আহমেদ শুভ, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মামুনুর রশীদ, টাঙ্গাইল পৌরসভার মেয়র সিরাজুল হক আলমগীর, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী প্রমুখ উপস্থিত ছিলেন। 
এছাড়াও এ কর্মসূচিতে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, তাঁতীলীগ, মহিলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন