বাসস
  ১৭ আগস্ট ২০২২, ১৮:১৩

সাতক্ষীরায় সপ্তাহব্যাপী বৃক্ষমেলা

সাতক্ষীরা, ১৭ আগস্ট, ২০২২ (বাসস) : ‘বৃক্ষ প্রাণে প্রকৃতি-প্রতিবেশ, আগামী প্রজন্মের টেকসই বাংলাদেশ’ এই  স্লোগানে সাতক্ষীরায় সপ্তাহব্যাপী বৃক্ষরোপন অভিযান ও বৃক্ষমেলা ২০২২ শুরু হয়েছে। 
বুধবার  বেলা ১১ টায়  মেলার উদ্বোধন করেন সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য মীর  মোস্তাক আহমেদ রবি। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ূন কবির। 
এসময় উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার (এসপি)  মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাতক্ষীরা জেলা পরিষদের প্রশাসক  মো: নজরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কাজী আরিফুর রহমান, বন বিভাগের সহকারী কর্মকতা অমিতা রানী মন্ডল, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফতেমা তুজ  জোহরা, সদর উপজেলা কৃষি কর্মকর্তা  মো: রফিকুল ইসলাম,  জেলা নার্সারী মালিক সমিতির সভাপতি  মো: নূরুল আমিন, জেলা শিল্পকলা একাডেমির সদস্য সচিব মুশফিককুর রহমান মিলটন প্রমুখ। 
মেলার উদ্বোধনী অনুষ্ঠানে স্কুলের শিক্ষার্থীদের মাঝে ফলজ- বনজ ও ঔষধি গাছের চারা বিতরণ করা হয়।  মেলায় ২৩টি স্টল অংশ নিচ্ছে। 
এর আগে সকাল সাড়ে ১০টার দিকে সাতক্ষীরা সরকারি বালিকা বিদ্যালয়ের সামনে থেকে সাতক্ষীরা জেলা প্রশাসন ও বন বিভাগের আয়োজনে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহর প্রদক্ষিণের পর মেলাস্থল শহীদ আব্দুর রাজ্জাক পার্কে এসে শেষ হয়। 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়