BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ১৪ আগস্ট ২০২২, ১২:৩৭
আপডেট  : ১৪ আগস্ট ২০২২, ১৫:২০

গোপালগঞ্জের কোটালীপাড়ায় শোক দিবসের কর্মসূচি

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ), ১৪ আগস্ট, ২০২২ (বাসস): প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়ায় আলোচনা সভা, দোয়া-মোনাজাত, দুস্থদের মঝে খাবার বিতণের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হবে।
কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্র নাথ বিশ্বাস এসব তথ্য জানিয়েছেন।
ওই আওয়ামী লীগ নেতা বলেন, জাতীয় শোক দিবসের সকালে কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে  জাতীয় শোক দিবসের কর্মসূচি শুরু  করা হবে। পরে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে পুস্পস্তবক অর্পণ করে কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হবে।
প্রবীণ ওই নেতা আরো জানান, কোটালীপাড়া উপজেলার ১১ টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ১০৮ টি ওয়ার্ডে ওয়ার্ড আওয়ামী লীগের  উদ্যোগে জাতীয়  শোক  দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হবে। আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু ও ৭৫ এর ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত করা হবে। পরে দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হবে। এদিন কোটালীপাড়া উপজেলার মসজিদ,মন্দির ও গীর্জা গুলোতে বঙ্গবন্ধু ও  ১৫ আগস্টের শহীদদের আত্মার শান্তি কামনায় বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়েছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন