BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ০৯ আগস্ট ২০২২, ১৮:৪২

জাতির পিতার সমাধিতে দু’জন সংসদ সদস্যের শ্রদ্ধা 

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ), ৯ আগস্ট, ২০২২ (বাসস) : জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে জেলার টুঙ্গিপাড়ায় আজ জাতির পিতা  বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন দু’জন সংসদ সদস্য। 
আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি দীপংকর তালুকদার এমপি’র নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিসৌধে শ্রদ্ধা জানিয়েছেন রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের  ছয়শ’ নেতা-কর্মী।
দীপংকর তালুকদার এমপি দলীয় নেতৃবৃন্দকে সাথে নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদীতে ফুল দিয়ে তাঁর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। পরে তিনি বঙ্গবন্ধু-সহ ১৯৭৫ সালের ১৫ আগস্টের শহীদদের আত্মার শান্তি কামনায় বিশেষ প্রার্থণা করেন।
পরে টুঙ্গিপাড়া মিলনায়তনে রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনাসভা অনুষ্ঠিত হয়।
রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সভপতি দীপংকর তালুকদার এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত এ আলোচনাসভায়  জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মো. মুছা মাতব্বর, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, জেলা যুবলীগের সভাপতি ও রাঙ্গামাটি পৌরসভার মেয়র মো. আকবর হোসেন চৌধুরী এবং সাধারন সম্পাদক নূর মোহাম্মদ কাজল, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. শামসুল আলম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. শাওয়াল উদ্দিন ও সাধারন সম্পাদক মো. শাহজাহান, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিতা দেওয়ান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা প্রমুখ বক্তব্য রাখেন।
সভায় রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগ, সদর, পৌরসভা, ওয়ার্ড সহ ১০টি উপজেলার আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের প্রায় ছয়শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
এদিকে, আজ মঙ্গলবার ঢাকা-২০ আসনের সংসদ সদস্য বেনজীর আহমদ জেলার টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।
আজ দুপুর সাড়ে ১২ টায় ধামরাই উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে নিয়ে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে ফুল দিয়ে জাতীয় শোক দিবসের শ্রদ্ধা জানান।
পরে তিনি পবিত্র ফাতেহা পাঠ এবং জাতির পিতা বঙ্গবন্ধু-সহ ১৯৭৫ সালের ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া-মোনাজাত করেন। 
এ সময় ধামরাই উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের তিনশ’ নেতা-কর্মী উপস্থিত ছিলেন। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়