BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ০৯ আগস্ট ২০২২, ১২:০৮

বঙ্গমাতার জন্মদিনে টুঙ্গিপাড়ায় পুনাকের ফ্রি মেডিকেল ক্যাম্প

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ), ৯ আগস্ট, ২০২২ (বাসস): বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯২ তম জন্মদিন উপলক্ষে জেলার টুঙ্গিপাড়ায় দুস্থ ও অসহায় মানুষের মধ্যে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেছে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)।
পুনাক সভানেত্রী জিসান মির্জার উদ্যোগে সোমবার বঙ্গবন্ধুর স্মৃতি বিজড়িত গিমাডাঙ্গা টুঙ্গিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দিনব্যাপী এ বিনামূল্যে মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়। মেডিকেল ক্যাম্পে উপজেলার ৪০০ নারী ও ৬০০ পুরুষসহ মোট ১ হাজার দুস্থ ও অসহায় মানুষকে সেবা প্রদান করা হয়। ক্যাম্পে ১২ জন বিশেষজ্ঞ চিকিৎসক চোখ, নাক, কান, গলা, অর্থপেডিক্স ও জেনারেল মেডিসিনসহ বিভিন্ন রোগের চিকিৎসা সেবা প্রদান করেন। রোগীদের ব্যবস্থাপত্র অনুযায়ী বিনামূল্যে ওষুধ প্রদান করা হয়।
পুনাক সদস্যরা দুপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক করে শ্রদ্ধা জানান। পরে পবিত্র ফাতেহা পাঠ ও বঙ্গবন্ধু সহ ৭৫ এর ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফিরাত করে দোয়া মোনাজাত করেন। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য দীর্ঘায়ু  ও সাফল্য কামনায় প্রার্থনা করা হয়।
বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জের উপ-মহাপরিদর্শক হাবিবুর রহমান, বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সাংগঠনিক সম্পাদিকা ওয়াহিদা ওহাব, স্বাস্থ্য বিষয়ক সম্পাদিকা ডা. প্রথমা রহমান সিদ্দিকী, উৎপাদন ও বিপণন সম্পাদিকা মেহের আফরোজ, সমাজকল্যাণ সম্পাদিকা তৌহিদা নুপুর, যোগাযোগ সম্পাদিকা মাহমুদা নাজনীন, ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদিকা রোকসানা পারভীন, অতিরিক্ত উপ মহাপরিদর্শক (বিশেষ শাখা) রকফার সুলতানা, গোপালগঞ্জের পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, অতিরিক্ত পুলিশ সুপার শাহিদা সুলতানা, গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল-মামুন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইলিয়াস হোসেন, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জসিম উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়