BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ০১ আগস্ট ২০২১, ১২:৩৭

বরুড়ায় ১৫০ অক্সিজেন সিলিন্ডার প্রদান

কুুমিল্লা (দক্ষিণ), ১ আগস্ট, ২০২১ (বাসস) : জেলার বরুড়ায় এস.কিউ গ্রুপ ও এস.কিউ ফাউন্ডেশনের উদ্যোগে করোনা ভাইরাসে আক্রান্ত হওয়া শ্বাসকষ্ট রোগীদের চিকিৎসা সেবা কাজে ব্যবহারের নিমিত্তে ১৫০টি অক্সিজেন সিলিন্ডার এবং চিকিৎসা কাজে সহায়তাকারীদের ব্যবহারের নিমিত্তে ১০০টি পি.পি.ই, ২ হাজার মাস্ক এবং হ্যান্ড সেনিটেশন প্রদান করা হয়েছে। আজ রোববার বেলা ১১টায়  এস.কিউ ফাউন্ডেশনের সদস্য সচিব মো. তোফায়েল হোসেন এসব সিলিন্ডার ও উপকরণ গুলো আনুষ্ঠানিক ভাবে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মো. আনিসুল ইসলাম এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডা. নিশাত সুলতানার কাছে হস্তান্তর করেন।
এ বিষয়ে এস.কিউ গ্রুপ ও এস.কিউ ফাউন্ডেশনের চেয়ারম্যান  শিল্পপতি এ.জেড.এম শফিউদ্দিন শামীম বাসসকে বলেন, করোনার প্রকোপ ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে। গ্রামেও প্রতিটি বাড়িতে করোনা রোগী পাওয়া যাচ্ছে। হাসপাতালে রোগীর ব্যাপক চাপ তৈরি হয়েছে। অক্সিজেনের সংকট দেখা দিয়েছে। বরুড়ারবাসীর কথা বিবেচনা করে এস.কিউ গ্রুপ ও এস.কিউ ফাউন্ডেশন এগিয়ে এসেছে। এতে হাসপাতালে ভর্তি করোনা রোগীরা উপকৃত হবেন।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. কামাল হোসেন, পৌর মেয়র মো. বকতার হোসেন, সাবেক মেয়র মো. বাহাদুরুজ্জামান, ও বরুড়া থানা অফিসার ইনচার্জ মো. ইকবাল বাহার মজুমদার ।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন