BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ০৪ জুলাই ২০২২, ১৬:১৮
আপডেট  : ০৪ জুলাই ২০২২, ১৮:৫১

মুকুল বোসের প্রতি আওয়ামী লীগের শ্রদ্ধা

ঢাকা, ৪ জুলাই, ২০২২ (বাসস) : আওয়ামী লীগের উপদেষ্টাপরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রয়াত মুকুল বোসের প্রতি শ্রদ্ধা জানিয়েছে আওয়ামী লীগ। 
আজ সোমবার সকাল সাড়ে ১০টার পরে বঙ্গবন্ধু এভিনউস্থ দলটির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দলীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে কেন্দ্রীয় নেতারা এই শ্রদ্ধা জানান।
শনিবার ভোরে ভারতের চেন্নাইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মুকুল বোস। রোববার বিকেলে তার মরদেহ দেশে আনা হয়।
শ্রদ্ধা জানাতে তার মরদেহ আজ সকাল ১০টার পরে বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আনা হয় মুকুল বোসের মরদেহ। তার আগে কার্যালয়ের সামনে অস্থায়ী মঞ্চ করা হয় শ্রদ্ধা জানাতে।
প্রথমে বীর মুক্তিযোদ্ধা মুকুল বোসকে গার্ড অব অনার দেওয়া হয়। এর পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে ফুল দিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের মুকুল বোসের প্রতি শ্রদ্ধা জানান।
প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা জানানোর পর কেন্দ্রীয় নেতাদের সাথে নিয়ে শ্রদ্ধা জানান সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এ সময়ে তার সঙ্গে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন সভাপতিমন্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, শাজাহান খান, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম ও কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ ও আ ফ ম বাহা উদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও এসএম কামাল হোসেন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া ও কেন্দ্রীয় কমিটির সদস্য মোস্তফা জালাল মহিউদ্দিন। 
আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদনের পরে সম্মান জানান ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ, কৃষক লীগ, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, যুব মহিলা লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ দলটির সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠন এবং বিভিন্ন সামাজিক সংগঠন। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন