BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ০৩ জুলাই ২০২২, ২৩:০০

আরেফিন সিদ্দিক সর্ম্পকে মিথ্যাচারের প্রতিবাদ এবং বক্তব্য প্রত্যাহারের দাবি

ঢাকা, ৩ জুলাই, ২০২২ (বাসস): ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অবসরপ্রাপ্ত শিক্ষক অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক সর্ম্পকে জাতীয় সংসদে মিথ্যাচারের প্রতিবাদ এবং ক্ষমা চেয়ে বক্তব্য প্রত্যাহারের দাবি জানিয়েছে এই বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ  ও সাংবাদিকতা  বিভাগ। 
গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ এর চেয়ারম্যান অধ্যাপক ড. আবুল মনসুর আহাম্মদ আজ এক বিবৃতিতে বলেন, গত ৩০ জুন কাজী ফিরোজ রশীদ এমপি বাজেট অধিবেশনের সমাপনী দিনে বক্তব্য দেয়ার সময়  অপ্রাসঙ্গিকভাবে  অধ্যাপক  আ আ ম স আরেফিন সিদ্দিকের  পিএইচ ডিগ্রি নেই বলে মিথ্যা তথ্য উপস্থাপন করেন।  তিনি বলেন, ‘একজন জনপ্রতিনিধির এমন মিথ্যাচারে  আমরা গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের  শিক্ষকেরা অত্যন্ত ক্ষুদ্ধ এবং মর্মাহত। প্রকৃত সত্য হলো,  অধ্যাপক আ আ ম স আরেফিন সিদ্দিক  ১৯৮৬ সালে ভারতের বিখ্যাত  মহীশুর বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি ডিগ্রি অর্জন করেন।’ পাশাপাশি  কৃতি এই শিক্ষক  বাংলাদেশের যোগাযোগ ও সাংবাদিকতা  শিক্ষার প্রসারে  গত চার দশক ধরে অসামান্য অবদান রেখে অজ¯্র শিক্ষার্থী  তৈরী  করেছেন বলেও  তিনি উল্লেখ করেন। 
সংসদে দাঁড়িয়ে কাজী ফিরোজ রশীদ অসামান্য কীর্তিমান এই শিক্ষককে নিয়ে যে মিথ্যাচার করেছেন তার জন্য তাকে অবিলম্বে ক্ষমা চেয়ে  তার দেয়া  বক্তব্য  প্রত্যাহারের দাবি জানান অধ্যাপক ড. আবুল মনসুর আহাম্মদ ।
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন