BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ২৮ জুলাই ২০২১, ১৩:০৫

বরুড়ায় দুস্থদের মাঝে খাবার ও মাস্ক বিতরণ

কুুমিল্লা (দক্ষিণ), ২৮ জুলাই, ২০২১ (বাসস) : জেলার বরুড়ায় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে করোনাকালীন সময়ে অসহায়, গরীব ও দুস্থদের মাঝে খাবার ও মাস্ক বিতরণ করা হয়েছে। আজ বুধবার বেলা ১১টায় উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে পৌর সদর বাজারসহ বিভিন্ন এলাকায় সংগঠনের নেতাকর্মীরা প্যাকেট খাবার এবং মাস্ক অসহায়, গরীব ও দুস্থদের মাঝে বিতরণ করা হয়। 
এ বিষয়ে বরুড়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক মো. জামাল হোসেন ভূঁইয়া বাসসকে বলেন, কুমিল্লার বরুড়ায় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলার বরুড়ার অসহায়, গরীব ও দুস্থদের মাঝে ২ হাজার খাবার ও  ১ হাজার মাস্ক স্বাস্থ্যবিধি মেনে বিতরণ করা হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন, কুমিল্লা (দঃ) জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি ও বরুড়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক মো. জামাল হোসেন ভূঁইয়া, কুমিল্লা (দঃ) জেলা স্বেচ্ছাসেবক লীগের কৃষি বিষয়ক সম্পাদক ও বরুড়া পৌর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মো. শাহজাহান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন লিংকন, পৌর মেয়র মো. বকতার হোসেন, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. জিয়াউল কাউসার, যুবলীগ নেতা কুমিল্লা জেলা পরিষদের সাবেক সদস্য মো. সোহেল সামাদ, পৌর কাউন্সিলর মো. শাহিনুর হোসেন, কুমিল্লা (দঃ) জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য মো. সাইফুল ইসলাম, মো. বাপ্পী, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ও পৌর ছাত্রলীগের আহ্বায়ক মো. সাদ্দাম হোসেন প্রমুখ।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন