বাসস
  ২৭ জুলাই ২০২১, ১৪:৪৫

দেবীদ্বারে হ্যালো স্বেচ্ছাসেবকলীগ অক্সিজেন সার্ভিস উদ্বোধন

কুমিল্লা (দক্ষিণ), ২৭ জুলাই, ২০২১ (বাসস) : জেলার দেবীদ্বার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে ৩০ সিলিন্ডার নিয়ে ‘হ্যালো স্বেচ্ছাসেবকলীগ অক্সিজেন সার্ভিস’ উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুর ১ টায় দেবীদ্বার পুরাতন বাজারে অক্সিজেন সার্ভিস উদ্বোধন করেন দৃষ্টান্ত ফাউন্ডেশন কুমিল্লার প্রতিষ্ঠাতা মোঃ সাইফ উদ্দিন রনী ও  দেবীদ্বার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ‘হ্যালো স্বেচ্ছাসেবকলীগ’ এর সমন্নয়ক মোঃ সাদ্দাম হোসেন।
হ্যালো স্বেচ্ছাসেবকলীগ টিমের সমন্বয়ক মো. সাদ্দাম হোসেন বাসসকে জানান, দেবীদ্বারের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল এর অর্থায়নে ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগ  সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশে ৩০টি সিলিন্ডার দিয়ে আমাদের কার্যক্রম শুরু করেছি। চারদিক থেকে প্রচুর ফোন আসছে। আমরা ফোন পাওয়ার সাথে সাথে ঠিকানা জেনে যতদ্রুত সম্ভব অক্সিজেন পৌছে দিচ্ছি। আমাদের রয়েছে ৫১ জন স্বেচ্ছাসেবী সদস্য। যারা দিন রাত পরিশ্রম করছেন। অক্সিজেন  সিলিন্ডার খালি হলে তা সংগ্রহ করা, খালি সিলিন্ডার রিফিল করা, ফোন কল রিসিভ করা, বাড়ি বাড়ি পৌছে দেয়াসহ প্রত্যেকটা কাজের জন্য আলাদা আলাদা সদস্য রয়েছেন। আমরা এ পর্যন্ত প্রায় অর্ধশত মানুষকে এ সেবার আওতায় এনেছি। অক্সিজেনের অভাবে যাতে কোন মানুষ মৃত্যুর কোলে ঢলে না পড়েন সে দিকে শতভাগ খেয়াল রাখছি। এ জন্য জরুরি প্রয়োজনে একটি হেল্পলাইন নম্বর খোলা হয়েছে, যা দিনরাত ২৪ ঘণ্টা সচল থাকবে। 
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মাহমুদুল হাসান,  পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাজী কাউসার, সহ-সভাপতি মোঃ বাসির মোল্লা, মোঃ সোহাগ, যুগ্ম-সাধারণ সম্পাদক জাহিদ হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ খাইরুল আলম, পৌর স্বেচ্ছাসেবক লীগ নেতা মোঃ মাসুদ, মোঃ সজিব, মোঃ রুবেল হোসেন প্রমুখ।
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়