BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ২৮ জানুয়ারি ২০২২, ১৬:০৩

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

টাঙ্গাইল, ২৮ জানুয়ারি, ২০২২ (বাসস) : জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজনের প্রাণহানি ও দু’জন আহত হয়েছেন।
নিহতরা হলেন- পিকআপ ভ্যান চালক সোহেল মিয়া (৩২), চালকের সহকারি (হেলপার) সুজন মিয়া (২৬) ও কাঠ ব্যবসায়ী বাবু (২৫)। দুর্ঘটনায় আহতদের নাম-পরিচয় জানা যায়নি।
ধনবাড়ী ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা তারিকুল ইসলাম জানান, আজ শুক্রবার সকালে উপজেলার কয়াপাড়া এলাকায় ঢাকাগামী একটি ইট বোঝাই ট্রাকের সঙ্গে ধনবাড়ীগামী পিকআপ ভ্যানের সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্য ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত দুইজনকে উদ্ধার করে ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় পিকআপ ভ্যান চালক  ও হেলপারের মৃত্যু হয়।
ধনবাড়ী থানার ইন্সপেক্টর (তদন্ত) ইদ্রিস আলী জানান, এ দুর্ঘটনার পর  ট্রাকের চালক বা হেলপার কাউকে পাওয়া যায়নি। নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
অপরদিকে টাঙ্গাইলের গোপালপুর পৌর শহরের ভুয়ারপাড়া নামক স্থানে কাঠ বোঝাই নছিমন উল্টে একজন নিহত ও দুইজন আহত হয়েছেন।
নিহত বাবু (২৫) পৌর শহরের ডুবাইল ঘটকবাড়ির নুরুল ইসলামের ছেলে। তিনি পেশায় কাঠ ব্যবসায়ী।
জানাগেছে, বৃহস্পতিবার রাতে কাঠ বোঝাই নছিমন নিয়ে নবগ্রাম থেকে ডুবাইলের উদ্দেশ্যে রওয়ানা দেন ওই কাঠ ব্যবসায়ী বাবু। রাতে ভুয়ারপাড়া নামক স্থানে পৌঁছলে নছিমনটি উল্টে যায়। এ সময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক বাবুকে মৃত ঘোষণা করেন। অপর দুইজন প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি ফিরে গেছেন।তাদের নাম পরিচয় জানা যায়নি।
নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ না থাকায় ময়নাতদন্ত  ছাড়াই মরদেহ আজ বাদ জুমা ডুবাইল গাংগাপাড়া কবরস্থানে  দাফন করা হয়।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন