BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ২৬ জানুয়ারি ২০২২, ১৯:৩৬
আপডেট  : ২৬ জানুয়ারি ২০২২, ১৯:৩৯

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত

বগুড়া, ২৬ জানুয়ারি ২০২২ (বাসস): জেলার শেরপুর উপজেলায় আজ ঢাকা-বগুড়া মহাসড়কে যাত্রীবাহী বাস ও সিএনজি-চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। 
নিহতদের মধ্যে একজন নারী ও চারজন পুরুষ। নিহতরা সবাই সিএনজি চালিত অটোরিকশার যাত্রী। তবে, তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।
আজ বুধবার বিকেল পাঁচটার দিকে উপজেলার মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর আমবাগান নামক স্থানে ঢাকা-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
বগুড়ার শেরপুরে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের কর্মকর্তা নাদের হোসেন জানান, ঢাকা থেকে বগুড়াগামী হানিফ পরিবহনের একটি দ্রুতগামি বাস ঢাকা-বগুড়া মহাসড়কের মির্জাপুর আমবাগান নামক স্থানে এসে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি-চালিত অটোরিকশার মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজি-চালিত অটোরিকশার পাঁচজন যাত্রী নিহত হন। নিহতদের মধ্যে একজন নারী ও চারজন পুরুষ রয়েছেন। তাদের সবার বয়স ২৫ থেকে ৫০বছরের মধ্যে বলে তিনি উল্লেখ করেন।
তিনি জানান, এ দুর্ঘটনায় বাস ও অটোরিকশার আরও  দশজন যাত্রী গুরুতর আহত হয়েছেন। তাদেরকে উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বানিউল আনাম জানান, দুর্ঘটনায় নিহত ও আহতদের নাম-পরিচয় জানান চেষ্টা চলছে। দুর্ঘটনা কবলিত বাস ও অটোরিকশাটি জব্দ করা হয়েছে। 
তিনি জানান, নিহতদের মরদেহ বগুড়া শজিমেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন