বাসস
  ২৭ নভেম্বর ২০২১, ২১:০২

ইউসেপ হাফিজ মজুমদার সিলেট টেকনিক্যাল স্কুলের শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

ঢাকা, ২৭ নভেম্বর,২০২১ (বাসস) : কারিগরি শিক্ষাবোর্ডের অধীনে ২০২০ সালের এসএসসি ভোকেশনাল পরীক্ষায় দেশ সেরা ফলাফল অর্জন করায় ইউসেপ হাফিজ মজুমদার সিলেট টেকনিক্যাল স্কুলের শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। 
এ উপলক্ষে গত শুক্রবার এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন পররাষ্ট্র মন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। 
ইউসেপ বাংলাদেশের চেয়ারপার্সন পারভীন মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিলেট সেনানিবাসের জিওসি মেজর জেনারেল হামিদুল হক, ইউসেপ বাংলাদেশের সাবেক চেয়ারপার্সন ড. ওবায়দুর রব, সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম ও অতিরিক্ত পুলিশ কমিশনার পরিতোষ ঘোষ। অনুষ্ঠানে সমন্বয়কের দায়িত্ব পালন করেন ইউসেপ বাংলাদেশের নির্বাহী পরিচালক মো. আবদুল করিম।
ড. এ কে আবদুল মোমেন তার বক্তব্যে কারিগরি শিক্ষা অর্জনের উপর গুরুত্বারোপ করেন। কারিগরি শিক্ষার প্রসারে সরকার ইউসেপ বাংলাদেশকে সব ধরনের সহায়তা প্রদান করবে বলে তিনি আশ্বাস দেন।
সভাপতির বক্তব্যে পারভীন মাহমুদ বলেন, ইউসেপ বাংলাদেশ  ৫০ বছর যাবৎ সুবিধাবঞ্চিত শিশুদের কারিগরি শিক্ষা প্রদান করে আসছে। ইউসেপের এসব কার্যক্রম সম্প্রসারণে সরকার তাদের পাশে থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। 
ইউসেপ বাংলাদেশের নির্বাহী পরিচালক মো. আবদুল করিম কৃতি শিক্ষার্থীদের অভিন্দন জানিয়ে তাদের মানবিক গুণাবলী অর্জনের পরামর্শ দেন।
রিজিওনাল ম্যানেজার মো. আনোয়ারুল ইসলাম ও তামান্না মাহমুদ অনুষ্ঠান সঞ্চালনা করেন। সংবর্ধনা অনুষ্ঠানটি  স্পন্সর করেছে রবি, প্রাণ আর এফ এল ও ফুলকলি ফুড প্রডাক্টস লিমিটেড।
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়