BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ২৫ নভেম্বর ২০২১, ১৮:১৭

কুমিল্লায় সাড়ে ৪ হাজার কৃষকের মধ্যে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

কুমিল্লা (দক্ষিণ), ২৫ নভেম্বর, ২০২১ (বাসস) : চলতি মৌসুমে বোরো ধানের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে জেলার মনোহরগঞ্জে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে। 
উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে আজ সকাল ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলার বিভিন্ন এলাকার সাড়ে ৪ হাজার কৃষকের মধ্যে বিনামূল্যে উচ্চ ফলনশীল (উফশী) বোরো ধানের বীজ এবং ‘ডিওপি’ ও ‘এমওপি’ সার বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. জাকির হোসেন। 
এ বিষয়ে উপজেলা কৃষি কর্মকর্তা সুজন কুমার ভৌমিক বাসসকে বলেন, উপজেলার ১১ ইউনিয়নের সাড়ে ৪ হাজার কৃষকের মধ্যে বিনামূল্য সাড়ে ৭ টন বোরো ধান (হাইব্রিড) বীজ এবং ৭শ’ জন কৃষকের মাঝে সাড়ে ৩ টন উচ্চ ফলনশীল (উফশী) বোরো ধানের বীজ, ৭ টন ডিএপি সার ও ৭ টন এমওপি সার বিতরণ করা হয়েছে।
এই সময় উপস্থিত ছিলেন, মনোহরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) নাজিয়া হোসেন, জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাস্টার আব্দুল কাইয়ুম চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা কুসুম, উপজেলা কৃষি কর্মকর্তা সুজন কুমার ভৌমিক, উপ-সহকারী কৃষি কর্মকর্তা জামানুল ইসলাম, বাইশগাঁও ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন, সরসপুর ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান প্রমুখ।
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন