BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ২০ অক্টোবর ২০২১, ১৮:৩৭

সরকার সন্ত্রাসীদের কঠোর হস্তে দমনের উদ্যোগ নিয়েছে : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

ঢাকা, ২০ অক্টোবর, ২০২১ (বাসস) : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ. ক. ম. মোজাম্মেল হক বলেছেন, বিশ্ব শান্তির ধর্ম ইসলামের নামে দেশে বিভেদ সৃষ্টি করে কতিপয় ধর্মান্ধ ব্যক্তি সামাজিক অস্থিরতা তৈরি করছে। ধর্মান্ধ কিছু ব্যক্তি ইসলাম ধর্মের অপব্যাখ্যা করে সন্ত্রাসী কর্মকান্ডে লিপ্ত হয়েছে। সরকার সন্ত্রাসীদের কঠোর হস্তে দমন করার সকল উদ্যোগ নিয়েছে।
আজ হিজরি ১৪৪৩ সনের ১২ রবিউল আউয়াল মহানবী (সা:) এর জন্ম ও ওফাত দিবস পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন প্রাঙ্গণে অনুষ্ঠিত জশনে জুলুস ও শান্তির মহাসমাবেশে বিশেষ  অতিথির বক্তৃতায় তিনি এ সব কথা বলেন।
অনুষ্ঠানে তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ প্রধান  অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন।  
আঞ্জুমানে রহমানিয়া মইনীয়া মাইজভান্ডারীয়া ও আন্তর্জাতিক সূফি ঐক্য সংহতির চেয়ারম্যান সৈয়দ সাইফুদ্দীন আহমদের সভাপতিত্বে  সমাবেশে রংপুর পীরগঞ্জ সফররত ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান অনলাইনে যুক্ত হয়ে  এবং নুরুল আমিন রুহুল এমপি, ঢাকায় নিযুক্ত ইন্দোনেশিয়ার ভারপ্রাপ্ত রাষ্ট্রদূত হিদায়েত আজতেহ বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। 
মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আরো বলেন, কতিপয় ধর্মান্ধ ব্যক্তি ধর্মের নামে দেশের অগ্রযাত্রাকে ব্যাহত করতে ষড়যন্ত্র করছে। এই ধরনের ইসলামী মহাসমাবেশের মাধ্যমে ইসলামের সঠিক তথ্য মুসলমানরা জানতে পারবেন বলে মন্ত্রী উল্লেখ করেন। 
মহাসমাবেশের আগে আঞ্জুমানে রহমানিয়া মইনীয়া মাইজভান্ডারীয়া ও আন্তর্জাতিক সূফি ঐক্য সংহতির ভক্ত ও নেতৃবৃন্দ রাজধানীতে জশনে জুলুসের মিছিল বের করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।
চট্টগ্রামের ফটিকছড়ির মাইভান্ডার শরীফের শীর্ষনেতা সৈয়দ সাইফুদ্দীন আহমদ শান্তি মহাসমাবেশ সফল করায় অংশগ্রহণকারীদেরকে ধন্যবাদ জানান।
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন