বাসস
  ২৩ জুন ২০২৪, ১২:০৪

রাঙ্গামাটিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

রাঙ্গামাটি, ২৩ জুন, ২০২৪ (বাসস): বাংলাদেশ আওয়ামীলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের উদ্যোগে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
রোববার সকাল ১০টায় রাঙ্গামাটি পৌরসভা ময়দানে জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মো: শাওয়াল উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও জেলা আওয়ামীলীগ সভাপতি দীপংকর তালুকদার এমপি।
আলোচনা সভায় উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা সংসদ সদস্য জ্বরতি তঞ্চঙ্গ্যা, জেলা আওয়ামীলীগ সহ সভাপতি হাবিবুর রহমান, চিংকিউ রোয়াজা, সহ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক হাজী মো: মুছা মাতব্বর, সদর থানা আওয়ামীলীগের সভাপতি দীপক চাকমা, পৌর আওয়ামীলীগ  সাধারণ সম্পাদক মনছুর আলী প্রমুখ। সভায় ছাত্রলীগ,যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
আলোচনা সভার আগে সকাল সাড়ে ৯টায় দলীয় কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনসহ ১মিনিট নিরবতা পালন করা হয় এবং পরে জেলা পরিষদ প্রাঙ্গণ থেকে পৌরসভা পর্যন্ত একটি বর্ণাঢ্য রর্‌্যালী বের করা হয়।
আলোচনা সভা শেষে জেলা উপজেলার ৮জন প্রবীণ আওয়ামীলীগ নেতাকে সংবর্ধনা প্রদান করা হয়।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়