বাসস
  ২০ জুন ২০২৪, ১৮:২৮

নাটোরে মেডিকেল কলেজে সুযোগ পাওয়া শিক্ষার্থীদের নবীন বরণ

নাটোর, ২০ জুন, ২০২৪ (বাসস): দেশের সব সরকারি, বেসরকারি এবং আর্মি মেডিকেল এবং ডেন্টাল কলেজে ভর্তির সুযোগ পাওয়া জেলার মেডিকেল শিক্ষার্থীদের নবীন বরণ আজ জেলায় অনুষ্ঠিত হয়েছে।
বেলা ১টায় নাটোর বিএমএ ভবনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সিভিল সার্জন ডা. মুহাম্মদ মশিউর রহমান। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন জেলা শাখার সভাপতি ডা. এসএম জাকির হোসেন ও সাধারণ সম্পাদক ডা. সমীরণ কুমার কুন্ডু, জেলা সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহবুবুর রহমান এবং প্রেসক্লাবের সভাপতি ফারাজী আহম্মদ রফিক বাবন।
অনুষ্ঠানে বক্তারা বলেন, জেলার মেধাবী শিক্ষার্থীরা মেডিকেল কলেজে পড়াশুনার সুযোগ পেয়েছেন। এই সুযোগকে যথাযথভাবে কাজে লাগিয়ে মেডিকেল শিক্ষা ও গবেষণায় ভূমিকা রাখতে হবে। দেশপ্রেমে উজ্জীবিত হয়ে দেশের উন্নয়ন ও দেশের মানুষের কল্যাণে কাজ করে যেতে হবে।
মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব নাটোর (এমডিএসএএন) আয়োজিত অনুষ্ঠানে সংগঠনের সভাপতি মারুফ আহাম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন এমডিএসএএন’র মুখ্য পর্যবেক্ষক ডা. নওরোজ বিশ্বাস, প্রধান সমন্বয়ক জুবায়ের হোসেন লিখন ও সাধারণ সম্পাদক সন্দীপ মহন্ত এবং অনুষ্ঠানের আহ্বায়ক ফয়সাল আহমেদ। 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়