বাসস
  ১৯ জুন ২০২৪, ১১:৪৮

মুন্সীগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২, আহত ১

মুন্সীগঞ্জ, ১৯ জুন, ২০২৪ (বাসস) : জেলার টঙ্গীবাড়ি উপজেলার বেশনালে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে কবরস্থানের দেয়ালের সঙ্গে ধাক্কা লেগে মটরসাইকেলের চালকসহ দুইযুবক নিহত ও অপর আরোহী গুরুতর আহত  হয়েছেন।
মঙ্গলবার দিবাগত রাত দেড়টা থেকে আড়াই টার মধ্যে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত মো. সোহাগকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহতরা হলেন, আধারা ইউনিয়নের তাঁতি কান্দী গ্রামের মো. হান্নান ছৈয়ালের ছেলে মো. নাসির ছৈয়াল (২৫) ও মহেশপুর নমকান্দি এলাকার মোকসেদ গাজী (২৭)। আহত সোহাগ বানিয়াল মহেশপুরের মনির হোসেনের পুত্র।
টঙ্গীবাড়ি থানার ওসি মোল্লা সোহেব আলী ঘটনা নিশ্চিত করে জানান, উপজেলার হাসাইল থেকে মুন্সীগঞ্জ সদরে ফেরার সময় বেশনাল আসলে দ্রুতগতির বাইকনিয়ন্ত্রণ হারিয়ে কবরস্থানের দেওয়ালে ধাক্কা লেগে ছিটকে পড়ে। এতে চালক ও অপর আরোহী ঘটনাস্থলে নিহত হন। আহত মোকসেদ গাজীকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
পুলিশ জানায় তারা তিনবন্ধু ঘুরতে বেরিয়ে গভীর রাতে ফিরছিলেন।  কিন্তু তিনজন নিয়ে বাইকের বেপরোয়া গতি নিয়ন্ত্রণ করতে না পারায় এই দুর্ঘটনা।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়