বাসস
  ১৬ জুন ২০২৪, ২১:২৮

সিলেটের বিশ্বনাথে বন্যার্তদের মধ্যে প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা বিতরণ

সিলেট, ১৬ জুন ২০২৪ (বাসস) : সিলেটের বিশ্বনাথে উপজেলায় বন্যায় পানিবন্দি ৩ হাজার ৪ শতাধিক বন্যার্ত পরিবারের সদস্যদের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ত্রাণ বিতরণ করা হয়েছে।
আজ দিনব্যাপী পৌরসভা ও বিভিন্ন ইউনিয়ন’র ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে প্রতি ১০ কেজি করে চাল, খাবার স্যালাইন ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরণ করা হয়।
প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এবং সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী এমপি এ ত্রাণ সহায়তা বিতরণ করেন।
এসময় প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বন্যার্ত মানুষের ঘরে ঘরে ঈদের আনন্দ ফুটিয়ে তুলতেই দেয়া হচ্ছে এই ঈদ উপহার। বন্যার্ত মানুষ যাতে কষ্ঠের না থাকেন সেদিকে লক্ষ্য রেখে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান ও প্রবাসীদেরকেও এগিয়ে আসতে তিনি আহবান জানান।
অতিবৃষ্টি ও পাহাড়ি ঢলে সৃষ্ট বন্যায় পানিবন্দি উপজেলার লামাকাজী ইউনিয়নে ৫ শতাধিক, খাজাঞ্চী ইউনিয়নে ৪ শতাধিক, রামপাশা ইউনিয়নে ৬ শতাধিক, দশঘর ইউনিয়নে ৪ শতাধিক, দেওকলস ইউনিয়নে ৮ শতাধিক, বিশ্বনাথ ইউনিয়নে ২ শতাধিক ও অলংকারী ইউনিয়নে ১ শতাধিক ও বিশ্বনাথ পৌরসভায় ৪ শতাধিক পরিবারকে ১০ কেজি করে চাল, খাবার স্যালাইন ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট দেয়া হয়।
ত্রাণ বিতরনকালে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলী, কার্যনির্বাহী সদস্য এএইচএম ফিরুজ আলী, সহকারী কমিশনার (ভুমি) আলাউদ্দিন কাদের, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রজেশ চন্দ্র দাস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ ও সাধারণ সম্পাদক ফারুক আহমদ।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়