বাসস
  ১৬ জুন ২০২৪, ২০:০৮

দিনাজপুরে গোর-এ-শহীদ ঈদগাহ মাঠের নিরাপত্তায় র‌্যাব

দিনাজপুর, ১৬ জুন ২০২৪ (বাসস): জেলা সদরের গোর এ- শহীদ ঈদগাহ মাঠ ঈদের জামাত শেষ হওয়া পর্যন্ত নিরাপত্তা রক্ষায় দায়িত্ব পালন করবেন র‌্যাব সদস্যরা। 
আজ রোববার দুপুর আড়াই টায় দিনাজপুর গোর- এ শহীদ ঈদগাহ ময়দান পরিদর্শন শেষে সেখানে সাংবাদিকদের এ বিষয়ে জানান র‌্যাব- ১৩ ক্যাম্প কমান্ডার  লে. কর্নেল  কামরুল হাসান। 
তিনি জানান, এশিয়া মহাদেশের সর্ববৃহৎ ঈদগাহ ময়দান হিসাবে পরিচিত দিনাজপুরের গোর- এ শহীদ ঈদগাহ মাঠে  সর্বাধিক মুসল্লির অংশগ্রহণের  মধ্যদিয়ে পবিত্র ঈদুল আযহার নামাজ অনুষ্ঠিত হবে। সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নামাজ আদায়ের লক্ষ্যে আজ রোববার দুপুর থেকে ঈদগাহ মাঠের নিরাপত্তার দায়িত্বে পুলিশ সদস্যদের পাশাপাশি র‌্যাব সদস্যরা কাজ করছেন। 
তিনি আরও জানান,  নিরাপত্তা রক্ষায় সাদা পোশাকে ও পোশাকধারী র‌্যাব সদস্যরা দায়িত্ব পালন করছেন। যাতে কোন  অপ্রীতিকর ঘটনা না ঘটে হয় সে বিষয়টি লক্ষ্য রেখে আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনী নজরদারি বৃদ্ধি করেছে। 
নামাজ চলাকালে ড্রোন চালিয়ে মুসল্লিদের নিরাপত্তা ব্যবস্থা দেওয়া হবে। ঈদগাহ মাঠের মধ্যে নজরদারির জন্য নিরাপত্তা টাওয়ার স্থাপন করা হয়েছে। 
এ সময় রংপুরে র‌্যাব-১৩ ক্যাম্পের  উপ- অধিনায়ক মেজর ওমর ফারুক, দিনাজপুর অতিরিক্ত জেলা প্রশাসক নুর এ আলম, অতিরিক্ত পুলিশ সুপার জিন্না আল মাসুম, দিনাজপুর পৌরসভার মেয়র (ভারপ্রাপ্ত) মোহাম্মদ তৈয়ব আলী দুলাল, দিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, শহর  যুবলীগের  সভাপতি আশরাফুল আলম রমজান  প্রমুখ উপস্থিত ছিলেন। 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়