বাসস
  ১৬ জুন ২০২৪, ১৭:৩৮

বর্তমান সরকার অবাধ তথ্য প্রবাহে বিশ্বাসী: শিক্ষা প্রতিমন্ত্রী

ঢাকা: ১৬ জুন, ২০২৪ (বাসস): শিক্ষা প্রতিমন্ত্রী বেগম শামসুন নাহার বলেছেন, বর্তমান সরকার অবাধ তথ্য প্রবাহে বিশ্বাসী বলেই গণমাধ্যমের স্বাধীনতা নিশ্চিত করেছে।
তিনি বলেন, তথ্য অধিকার আইন প্রণয়ন এবং তথ্য কমিশন প্রতিষ্ঠা করেছে, দেশের গণমাধ্যমের বিকাশ ও উন্নয়নে কার্যকর ভূমিকা পালন করেছে, গণমাধ্যম সংশ্লিষ্ট প্রতিষ্ঠানসমূহকে শক্তিশালী ও গতিশীল করার উদ্যোগ গ্রহণ করেছে।
আজ টাঙ্গইিলের ধনবাড়ী প্রেসক্লাবের নতুন কার্যালয়ের উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।
তিনি  শুরুতেই ধনবাড়ী প্রেসক্লাবের সকল নেতৃবৃন্দকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানানোর পাশাপাশি ঐতিহ্যবাহী ধনবাড়ী ও মধুপুর উপজেলার সর্বস্তরের জনসাধারণসহ দেশবাসীকে পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে ঈদের শুভেচ্ছা জানান।
শিক্ষা প্রতিমন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকার স্বচ্ছতা, জবাবদিহিতা ও সুশাসনে দৃঢ় প্রতিজ্ঞ, যার সুফল হিসেবে দেশের গণমাধ্যম এখন পূর্ণ স্বাধীনতা ভোগ করতে পারছে।
সাংবাদিকগণকে  নৈতিক দায়িত্ববোধ থেকেই বস্তুনিষ্ট সংবাদ-পরিবেশনের মাধ্যমে দুর্নীতি, মাদক, সন্ত্রাস এবং জঙ্গিবাদ প্রতিরোধ ও নির্মূলে কার্যকর ভূমিকা পালন করতে হবে।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়