বাসস
  ১৬ জুন ২০২৪, ১১:০৫

গোপালগঞ্জের কোটালীপাড়ায় ২৪ হাজার দরিদ্র পরিবার পেলো প্রধানমন্ত্রীর ঈদ উপহার

॥ মনোজ কুমার সাহা ॥
টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ), ১৬ জুন,২০২৪ (বাসস): প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার ২৪ হাজার দরিদ্র পরিবারের মধ্যে তাঁর ঈদ উপহার বিতরণ করা হয়েছে।
গত ৩দিন ধরে উপজেলার ১১টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ৩ হাজার দরিদ্র পরিবারের মধ্যে দলীয়ভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া চাল, ডাল, তেল,সেমাই, চিনি ও দুধসহ ঈদ সামগ্রী  বিতরণ করা হয়।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্র নাথ বিশ্বাস ও সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ ১১টি ইউনিয়ন ও ১টি পৌরসভার আওয়ামী লীগের নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে এসব ঈদ সামগ্রী বিতরণ করেন।
এ সময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম কিবরিয়া দাড়িয়া, বীর মুক্তিযোদ্ধা শেখ লুৎফর রহমান, আওয়ামী লীগ নেতা রুহুল আমিন খান, মিজানুর রহমান তাজ বুলবুল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেবদুলাল বসু পল্টু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বাবুল হাজরাসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
এদিকে উপজেলার ২১ হাজার ১০৮টি দরিদ্র পরিবারের মধ্যে ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে ভিজিএফ কর্মসূচির আওতায় ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ বলেন, ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দলীয়ভাবে আমাদের মাধ্যমে দরিদ্র পরিবারের মধ্যে বিতরণের জন্য চাল, ডাল, তেল,সেমাই, চিনি,দুধসহ ৩হাজার প্যাকেট ঈদ সামগ্রী পাঠিয়ে ছিলেন। সেগুলো আমরা দলীয় নেতা-কর্মীদেরকে সঙ্গে নিয়ে উপজেলার ৩ হাজার দরিদ্র পরিবারের মধ্যে বিতরণ করেছি।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. রাশেদুর রহমান বলেন, ঈদুল আযহা উপলক্ষে উপজেলার ২১ হাজার ১০৮টি দরিদ্র পরিবারের মধ্যে ভিজিএফ কর্মসূচির মাধ্যমে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। এসব চাল আমরা ১১টি ইউনিয়ন পরিষদের ১১ জন চেয়ারম্যান ও পৌরসভার মেয়রের মাধ্যমে বিতরণ করেছি।
কোটালীপাড়া উপজেলার কুশলা গ্রামের রহিমা বেগম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় আমাদের কথা ভাবেন। তাই তিনি আমাদের কথা চিন্তা করে ঈদের সেমাই, চিনি, চাল, ডাল, লবন, তেলসহ প্রয়োজনীয় সবকিছুই দিয়েছেন। এসব ঈদ সামগ্রী দিয়ে আমরা পরিবার পরিজন নিয়ে ঈদ করতে পারবো। এ জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়