বাসস
  ১৯ এপ্রিল ২০২৪, ১৯:৩৫
আপডেট  : ১৯ এপ্রিল ২০২৪, ১৯:৩৯

নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার 

নীলফামারী, ১৯ এপ্রিল ২০২৪ (বাসস) : জেলার সৈয়দপুর উপজেলায় আজ গোপন বৈঠককালে জেলা জামায়াতের তিন নেতাকে করেছে পুলিশ। পরে আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে।   
আজ শুক্রবার সকাল আটটার দিকে সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের ধলাগাছ গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করে সদর থানা পুলিশ। 
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চার্লিয়ে সৈয়দপুর উপজেলা জামায়াতের আমীর আব্দুল মুনতাকিমের বাড়িতে গোপন বৈঠককালে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- জেলা জামায়াতের সহকারী সেক্রেটারী আল ফারুক আব্দুল লতিফ (৫৩), সৈয়দপুর উপজেলা জামায়াতের প্রচার ও প্রকাশনা সম্পাদক খয়রাত হোসেন বসুনিয়া (৫৪) এবং সৈয়দপুর উপজেলা জামায়াতের সেক্রেটারী মাজহারুল ইসলাম (৫২)। পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন জামায়াত নেতা পালিয়ে যায়। তারা নীলফামারী সদর থানার একটি মামলার আসামী। সৈয়দপুর থানা পুলিশের সহযোগিতায় সদর থানার পুলিশ এ অভিযান পরিচালনা করে। 
নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তানভিরুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃতদের শুক্রবার বিকেলে জ্যেষ্ঠ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। আদলতের বিচারক আয়শা সিদ্দিকা তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
তিনি জানান, বিশেষ ক্ষমতা আইনে ২০২২ সালের ২৩ ডিসেম্বর নীলফামারী সদর থানায় দায়েরকৃত মামলায় (মামলা নম্বর ১৬) তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়