বাসস
  ১৫ এপ্রিল ২০২৪, ১৮:৪৮

নাটোরে তিনটি উপজেলা পরিষদের নির্বাচনে ১৮ চেয়ারম্যান প্রার্থী

নাটোর, ১৫ এপ্রিল, ২০২৪ (বাসস) : জেলায় আজ নাটোর সদর, সিংড়া ও নলডাঙ্গা- এই তিনটি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ১৮ প্রার্থী অনলাইনে তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। 
আজ সোমবার মনোনয়নপত্র দাখিলের শেষদিনে বিকেল পাঁচটায় নির্বাচনের রিটার্নিং অফিসারের দপ্তর এ তথ্য নিশ্চিত করে।
জেলা নির্বাচন অফিসার ও উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার আব্দুল লতিফ শেখ জানান, আগামী ৮ মে অনুষ্ঠিতব্য নির্বাচনে নাটোর সদর, সিংড়া এবং নলডাঙ্গা উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। 
নাটোর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সাতজন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। প্রার্থীরা হচ্ছেন- মো. আনোয়ার হোসেন, মো. শরিফুল ইসলাম রমজান, রিয়াজুল ইসলাম, মো. ইসতেয়াক আহম্মেদ (হিরা), মো. মোস্তারুল ইসলাম আলম, গোলাম সারোয়ার এবং  মো. জামিল হোসেন মিলন।
সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে দুইজন চেয়ারম্যান পদপ্রার্থী লুৎফুল হাবিব এবং মোঃ দেলোয়ার হোসেন।
নলডাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান মনোনয়নপত্র দাখিলকারী নয় প্রার্থী হচ্ছেন- এস এম ফিরোজ উদ্দিন, খন্দকার জুয়েল ইমাম, আ. আলীম, মো. তৌহিদুর রহমান, মো. রবিউল ইসলাম,  সরদার আফজাল হোসেন, মো. জিল্লুর রহমান, মো. আসাদুজ্জামান আসাদ এবং  আহমদ আলী শাহ।
এছাড়া নাটোর সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে ছয়জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুইজন মনোনয়নপত্র দাখিল করেছেন।
সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যান  পদে তিনজন করে মনোনয়নপত্র দাখিল করেছেন।
নলডাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে সাতজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ছয়জন করে মনোনয়নপত্র দাখিল করেছেন। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়