বাসস
  ০৫ এপ্রিল ২০২৪, ২১:৫০

সমৃদ্ধ বাংলাদেশ গড়তে তরুণ প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হবার আহ্বান প্রবাসীকল্যাণ প্রতিমন্ত্রীর

সিলেট, ৫ এপ্রিল, ২০২৪ (বাসস) : সমৃদ্ধ বাংলাদেশ গড়তে তরুণ প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হবার আহ্বান জানিয়েছেন প্রবাসীকল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী।
তিনি আজ শুক্রবার দিনব্যাপী নিজ নির্বাচনী এলাকা সিলেটের ওসমানীনগর ও বিশ্বনাথ উপজেলায় দলীয় এবং বিভিন্ন সংগঠনের ইফতার ও ঈদ উপহার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এ আহ্বান জানান।
এ সময় প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এ বছর আওয়ামী লীগ ইফতার পার্টির জন্য বরাদ্দকৃত অর্থ দিয়ে দরিদ্র মানুষের মাঝে ঈদসামগ্রী বিতরণ করছে এবং ছিন্নমূল, অসহায় ও দরিদ্রদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করছে। অন্য সকল সরকারি, বেসরকারি ও স্বেচ্চাসেবী সংগঠনকেও এভাবে দরিদ্র মানুষজনকে সাহায্য ও সহযোগিতা নিয়ে এগিয়ে আসতে তিনি আহ্বান জানান।
প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু আমাদের সমাজ ও জাতীয় জীবনে এক আদর্শের প্রতীক, তিনি যখন স্কুলে ছিলেন তখন থেকেই সমাজের দুঃস্থ ও অসহায় মানুষের প্রতি তার সহানুভূতি ও ভালোবাসা ছিল। সবার অজান্তে তিনি সকল সময় দরিদ্র ও অসহায় মানুষের পাশে থেকেছেন। এমনকি নিজের গায়ের চাদরটিও বিলিয়ে দিয়েছেন। সমৃদ্ধ বাংলাদেশ গড়তে তরুণ প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হবারবজন্য তিনি আহ্বান জানান।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়