বাসস
  ০৪ মার্চ ২০২৪, ১৯:৫৮

পল্টনে পুলিশ হত্যা মামলার আসামি নীলফামারীতে গ্রেফতার

নীলফামারী, ৪ মার্চ, ২০২৪ (বাসস) : গত বছরের ২৮ অক্টোবর রাজধানীর পল্টনে বিএনপির সমাবেশে এক পুলিশ সদস্যকে পিটিয়ে হত্যা মামলার আসামি মো. আলমগীর হোসেনকে (৩৫) নীলফামারী থেকে গ্রেফতার করেছে পুলিশ। 
আজ সোমবার ভোরে জেলার ডিমলা উপজেলা থেকে তাকে গ্রেফতার করা হয়। 
গ্রেফতারকৃত আলমগীর জেলার ডিমলা উপজেলা শহরের বাবুরহাট এলাকার আমিরুল ইসলামের ছেলে এবং ডিমলা উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব। 
তাকে গ্রেফতারের পর বিকেলে পুলিশ সুপার কার্যালয়ের এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মো. গোলাম সবুর। 
গোলাম সবুর বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোর রাতে ডিবি ও ডিএমপি পুলিশের সহযোগিতায় ডিমলা থানা পুলিশ অভিযান চালিয়ে আলমগীর হোসেনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আলমগীর হোসেনকে ঢাকায় পাঠানো হয়েছে’।
পুলিশ সুপার জানান, গত ২৮ অক্টোবরের ঘটনার দিন পুলিশ সদস্য হত্যাকান্ডে প্রত্যক্ষভাবে জড়িত ছিলো আলমগীর হোসেন। পরবর্তীতে বিভিন্ন মিডিয়ায় প্রকাশিত ও সিসি ক্যামেরার ফুটেজে তার ছবি ধরা পড়ে। পল্টনে পুলিশ সদস্য মো. আমিরুল ইসলাম পারভেজকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করা হয়। এ হত্যাকান্ডে সরাসরি জড়িত ছিলো আসামি আলমগীর। সে এ হত্যা মামলার অন্যতম আসামি। ঘটনার পর থেকে সে নিজেকে আড়াল করতে এলাকায় সবসময় মাস্ক পরিধান করে চলা ফেরা করতো। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়