বাসস
  ০৪ মার্চ ২০২৪, ১৭:৪৯

বিএনপি-জামায়াত সাম্প্রদায়িকতার বিষবাষ্পে দেশকে ক্ষতবিক্ষত করতে চায়: নাছিম

ঢাকা, ৪ মার্চ, ২০২৪ (বাসস): আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম এমপি বলেছেন, বাংলাদেশের মানুষ শান্তিতে থাকুক, ভালো থাকুক, অসাম্প্রদায়িক চেতনায় বেড়ে উঠুক তা বিএনপি-জামায়াত মেনে নিতে পারে না। তারা সাম্প্রদায়িকতার বিষবাষ্পে দেশকে ক্ষতবিক্ষত করতে চায়।
আজ সোমবার সিদ্ধেশ্বরী বালক উচ্চ বিদ্যালয়ের নতুন ছয়তলা ভবনের ভিত্তি প্রস্তুর স্থাপন ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায়  তিনি এসব কথা বলেন।
বাহা উদ্দিন নাছিম বলেন, বিএনপি-জামায়াতের দেশের প্রতি কোন প্রেম, ভালোবাসা ও মায়া নেই। এরা সাম্প্রদায়িকতার বিষবাষ্পে আমাদের দেশকে ক্ষতবিক্ষত করতে চায়। এরা আমাদের মমতাবোধকে নষ্ট করে দিয়ে ভাইয়ে ভাইয়ে হানাহানির মাধ্যমে সাম্প্রদায়িক সন্ত্রাস সৃষ্টি করতে চায়।
তিনি বলেন, আজকে বাংলাদেশের সব থেকে বড় চ্যালেঞ্জ হলো দেশবিরোধী বিএনপি-জামায়াত। এরা দেশের মানুষকে শান্তি দিতে জানে না। দেশের মানুষের মুক্তি, শান্তি ও উন্নয়নের লক্ষ্যে এরা কোন কাজ করে না।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের জন্য যে নিরন্তর সংগ্রাম চালিয়ে যাচ্ছেন। তার এ চলার পথকে এরা বাধাগ্রস্থ করে দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে রুখে দিতে চায়। এরা আমাদের অর্থনীতির উপর আঘাত করতে চায়।
সিদ্ধেশ্বরী বালক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামছ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে সিদ্ধেশ্বরী বালক উচ্চ বিদ্যালয় এর ম্যানেজিং কমিটির সভাপতি দেওয়ান আলিমুদ্দিন শিশির প্রমুখ উপস্থিত ছিলেন ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়