বাসস
  ০৩ মার্চ ২০২৪, ১৯:৪৮

নীলফামারীতে চিকিৎসা ও শিক্ষা সহায়তা বিতরণ

নীলফামারী, ৩ মার্চ ২০২৪ (বাসস): জেলা সদরে আজ সমাজসেবা অধিদপ্তরের অর্থায়নে চিকিৎসা ও শিক্ষা সহায়তা হিসেবে ৭৯ জন ব্যক্তির মধ্যে ১২ লাখ ৫০ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে। 
অপরদিকে, সদর উপজেলা পরিষদের বার্ষিক উন্নয়ন কর্মসূচির আওতায় ৩০ জন দরিদ্র শিক্ষার্থীকে একটি করে বাইসাইকেল ও কর্মসংস্থানের জন্য তিনজনকে জনপ্রতি একটি করে রিকশাভ্যান প্রদান করা হয়েছে।
আজ রোববার দুপুর একটায় সদর উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে এসব সহায়তা বিতরণ করেন নীলফামারী- ২ (সদর) আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মেহেদী হাসানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ, উপজেলা কৃষি কর্মকর্তা মো. আতিক আহমেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দীপক চক্রবর্তী, উপজেলা সমবায় কর্মকর্তা মো. মঞ্জুর মোর্শেদ তালুকদার, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. ফিরোজ আহমেদ প্রমুখ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মেহেদী হাসান জানান, ওই অনুষ্ঠানে দূরারোগ্য ব্যধিতে আক্রান্ত ১৯ জনকে জনপ্রতি ৫০ হাজার টাকা করে নয়লাখ ৫০ হাজার টাকা, ৪৪ জনকে জনপ্রতি পাঁচহাজার টাকা করে দুইলাখ ২০ হাজার টাকা চিকিৎসা সহায়তা এবং শিক্ষা সহায়তা হিসেবে ১৬ জনকে জনপ্রতি পাঁচহাজার টাকা করে ৮০ হাজার টাকার চেক বিতরণ করা হয়। উপজেলা পরিষদের বার্ষিক উন্নয়ন কর্মসূচির আওতায় ৩০জন দরিদ্র শিক্ষার্থীকে একটি করে বাইসাইকেল ও আত্মকর্মসংস্থানের জন্য তিনজন দরিদ্র ব্যাক্তিকে একটি করে রিকশাভ্যান বিতরণ করা হয়েছে।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়