বাসস
  ২৬ সেপ্টেম্বর ২০২১, ১৫:২৭

নাটোরে ৩৮৩টি মন্ডপে পূজা উদযাপন হবে

নাটোর, ২৬ সেপ্টেম্বর, ২০২১ (বাসস) : এবছর ৩৮৩টি মন্ডপে দুর্গাপূজা উদযাপন করা হবে। গত বছরের চেয়ে মন্ডপের সংখ্যা ৩৪টি বেশী। আজ রোববার বেলা সাড়ে এগারোটায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে যথাযথ মর্যাদা ও সুষ্ঠুভাবে  পূজা উদযাপনের লক্ষ্যে আয়োজিত প্রস্তুতি সভায় এ তথ্য জানানো হয়।
জেলা প্রশাসক শামীম আহমেদ সভায় সভা প্রধানের দায়িত্ব পালন করেন। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সাধারণ) মোঃ নাদিম সারওয়ার, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তারেক জুবায়ের, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা প্রকৌশলী সালাহউদ্দিন আল ওয়াদুদ, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক এডভোকেট খগেন্দ্র নাথ রায় প্রমুখ।
সভায় অতি গুরুত্বপূর্ণ, গুরুত্বপূর্ণ এবং সাধারণ বিবেচনায় আইন-শৃংখলা বাহিনীর সদস্য নিয়োজিত থাকবেন। জেলা এবং উপজেলা পর্যায়ে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে মনিটরিং টিম কাজ করবে।
এদিকে পূজা উদযাপনে সহায়তা প্রদানের লক্ষ্যে প্রতিটি মন্ডপের অনুকূলে পাঁচশত কেজি করে চাল বরাদ্দ দিয়েছে ত্রাণ অধিদপ্তর। অতি দ্রুত মন্ডপগুলোর অনুকূলে বরাদ্দপত্র প্রদান করা হবে।
সভায় জেলা প্রশাসক সভা প্রধানের বক্তব্যে বলেন, উৎসবমুখর পরিবেশে সুষ্ঠুভাবে দুর্গাপূজা আয়োজনের লক্ষ্যে সব রকমের প্রশাসনিক পদক্ষেপ গ্রহণ করা হবে। এ লক্ষ্যে প্রশাসন এবং আইন-শৃংখলা বাহিনী সমন্বিতভাবে দায়িত্ব পালন করবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়