বাসস
  ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৪৪

আগামী তিন দিন সারাদেশে তাপমাত্রার তারতম্য হতে পারে

ঢাকা, ৫ ফেব্রুয়ারি, ২০২৪ (বাসস) : আগামী তিন দিনে সারাদেশে তাপমাত্রার তারতম্য হতে পারে। আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া থাকতে পারে শুষ্ক।
আজ সকাল ৯ টা থেকে পরবর্তী ৭২ ঘন্টার অঅবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, তিনদিনে মধ্যরাত থেকে সকাল পর্যন্ত নদী অববাহিকায় মাঝারী থেকে ঘন কুয়াশা এবং অন্যস্থানে হালকা থেকে মাঝারী কুয়াশা পড়তে পারে। ঘণ কুয়াশার কারণে অভ্যন্তরীণ নৌ পরিবহন চলাচলে সাময়িক বিঘœ ঘটতে পারে।
সোমবার রাজশাহী,রংপুর,ময়মনসিংহ ও সিলেট বিভাগের দু’এক জায়গায় বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এছাড়া দেশের অন্যস্থানে অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া শুষ্ক থাকতে পারে।
সারাদেশে রাতের তাপমাত্রা বাড়তে পারে ১ থেকে ২ ডিগ্রি সেলসিয়াস এবং অপরিবর্তিত থাকতে পারে দিনের তাপমাত্রা।
আবহাওয়ার সিনপটিক অবস্থায় বলা হয়েছে,উপমহাদেশীয় উচ্চচাপ বলয়ের বাড়তি অংশ বিহার ও এর কাছাকাছি এলাকায় অবস্থান করছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে রয়েছে।
আজ সূর্যাস্ত সন্ধ্যা ৫ টা ৪৭ মিনিটে এবং আগামীকাল সংর্যোদয় ভোর ৬ টা ৩৭ মিনিটে।
মঙ্গলবার সিলেট বিভাগের কিছু জায়গায় এবং ময়মনসিংহ ও চট্টগ্রাম বিভাগের দু’এক জায়গায় বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এছাড়া দেশের কোথাও কোথাও অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ অঅবহাওয়া শুষ্ক থাকতে পারে।
আগামী বুধবার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, সিলেট ও চট্টগ্রাম বিভাগের দু’এক জায়গায় বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এছাড়া দেশের কোথাও কোথাও আকাশ মেঘলা থাকতে পারে।  
বর্ধিত পাঁচদিনের আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে এই সময় সারাদেশে তাপমাত্রা বাড়তে পারে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়