BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ২৫ সেপ্টেম্বর ২০২১, ২১:২৫

গার্ল গাইডসকে করোনা সুরক্ষা সামগ্রী প্রদান স্বাস্থ্য অধিদপ্তর ও ইউএনএইড’র

ঢাকা, ২৫ সেপ্টেম্বর, ২০২১ (বাসস) :  বাংলাদেশ গার্ল গাইডস ্এসোসিয়েশনকে করোনা  সুরক্ষা সামগ্রী প্রদান করেছে স্বাস্থ্য অধিদপ্তর ও ইউএনএইড। 
স্বাস্থ্য অধিদপ্তরের জাতীয়  ম্যালেরিয়া নির্মুল ও এডিসবাহিত রোগ নিয়ন্ত্রণ কর্মসূচি, রোগ নিয়ন্ত্রণ শাখা, (সিডিসি) ও ইউএনএইড কর্তৃপক্ষ আজ বেইলী রোডে গাইড অডিটোরিয়ামে আজ এসব মাস্ক ও হ্যান্ড সেনিটাইজারগুলো হস্তান্তর করে। খবর সংবাদ বিজ্ঞপ্তির।
বাংলাদেশ গার্ল গাইডস্ এসোসিয়েশনের পক্ষে জাতীয় কমিশনার কাজী জেবুন্নেছা বেগম স্বাস্থ্য অধিদপ্তরের দেয়া ১০ হাজার মাস্ক এবং ইউএনএইড’র দেয়া ১০ হাজার হ্যান্ড সেনিটাইজার গ্রহণ করেন।
স্বাস্থ্য অধিদপ্তর  ইউএনএইড’র কান্ট্রি ম্যানেজার ড. সায়মা খান, ড. রওনক জাহান, ইউনিসেফ’র মাহফুজা রহমান, সিডিসি, ডিজিএইচএস’র- ড. আফসানা এ সময় উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন ডেপুটি জাতীয় কমিশনার (প্রশাসন) সাবিনা ফেরদৌস, প্রফেসর ড. ইয়াসমিন আহমেদ (প্রোগ্রাম) ও চট্টগ্রাম অঞ্চলের আঞ্চলিক কমিশনার নিরূপা দেওয়ান। 
কোভিড-১৯ মহামারি সচেতনতা এবং স্বাস্থ্য সুরক্ষার জন্য এসোসিয়েশনের হলদে পাখি, গাইড, রেঞ্জার, শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত ছাএীদের এবং বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণকারীদের মাঝে বিতরণ করা হবে।
এ ছাড়া জাতীয় কমিশনার প্রতিটি রেঞ্জার মেয়েকে টিকার আওতায় আসার জন্য রেজিস্ট্রেশন করার প্রতিও জোর দেন। 
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন