বাসস
  ০২ জানুয়ারি ২০২৪, ১৮:৫৪

খাগড়াছড়িতে জাতীয় সমাজসেবা দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনাসভা

খাগড়াছড়ি, ২ জানুয়ারি ২০২৪  (বাসস) : জেলায় আজ  ‘সমাজসেবায় গড়বো দেশ, স্মার্ট হবে বাংলাদেশ’ শীর্ষক প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় সমাজসেবা দিবস পালন করা হয়েছে। 
দিবসটি উপলক্ষে আজ মঙ্গলবার খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ ও সমাজসেবা অধিদপ্তরে উদ্যোগে  র‌্যালি  ও আলোচনাসভা-সহ নানা কর্মসূচির আয়োজন করা হয়। 
মঙ্গলবার সকালে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণে পৌর টাউন হল থেকে বর্ণাঢ্য এক র্যালি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে টাউন হলে এসে শেষ হয়। পরে টাউন হল মিলনায়তনে আলোচনাসভার আয়োজন করা হয়। 
খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য ক্যজ্বরী মারমা'র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনাসভায় প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু। 
অনুষ্ঠানে  বিশেষ অতিথি ছিলেন- খাগড়াছড়ি পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শানে আলম ও জেলার সিভিল সার্জন ডা. মোহাম্মদ ছাবের । 
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন জেলায় সমাজসেবা অধিদপ্তরের  উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) মো. জসীম উদ্দিন, সহকারী-পরিচালক রোকেয়া বেগম ও শহর সমাজসেবা কর্মকর্তা মো. নাজমুল আহসান প্রমূখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়