বাসস
  ০২ জানুয়ারি ২০২৪, ১৬:৪৫

ছাতকে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত 

সিলেট, ২ জানুয়ারি, ২০২৪ (বাসস) : সুনামগঞ্জ-সিলেট সড়কের ছাতক উপজেলার বড় কাপন এলাকায় সড়ক দুর্ঘটনায় ৩ মৎস্য ব্যাবসায়ী নিহত ও অপর ২ জন গুরুতর আহত হয়েছে। আজ মঙ্গলবার সকালে এই দুর্ঘটনা ঘটে। 
নিহতরা হলেন- সুনামগঞ্জের দিরাই উপজেলার সাকিতপুর গ্রামের নুরুল হক (৪৫), শান্তিগঞ্জ উপজেলার উকারগাঁও গ্রামের আব্দুল করিম (৫৭) ও জামালগঞ্জ উপজেলার আসাব উদ্দিন। নিহত সবাই মৎস্য ব্যবসায়ী। 
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, আজ মঙ্গলবার ভোরে সুনামগঞ্জের জামালগঞ্জ থেকে পিকআপে করে মাছ নিয়ে সিলেটের লামাকাজি মৎস্য আড়তে যাবার পথে সুনামগঞ্জ-সিলেট সড়কের ছাতক উপজেলার বড়কাপন এলাকায় পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থালেই দু’জন মাছ ব্যবসায়ীর মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় পিকআপের চালক ও অপর এক ব্যবসায়ীকে স্থানীয় কৈতক হাসপাতালে নেওয়া হলে সেখানে আরও এক ব্যবসায়ীর মৃত্যু হয়। আহত চালক ও হেলপারকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহতরা হলেন- পিকআপটির চালক মো. জাহাঙ্গীর (৩০) ও তার সহকারি মো. শাহিনুর মিয়া (১৮)। তাদের বাড়ি সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলার জিবদারা গ্রামে।
জয়কলস হাইওয়ে থানার পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল কবির জানান, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে। পিকআপ গাড়িটি থানায় নেওয়া হয়েছে। 
ঘন কুয়াশার কারণে এমন দুর্ঘটনা হতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করছে পুলিশ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়