বাসস
  ০১ জানুয়ারি ২০২৪, ১১:২৩
আপডেট  : ০১ জানুয়ারি ২০২৪, ১৭:২৯

জীবনের শেষ ভোটটিও নৌকায় দিতে চাই, কাজী আকরাম উদ্দিন

কোটালীপাড়া (গোপালগঞ্জ), ১ জানুয়ারি, ২০২৪ (বাসস) : কেন্দ্রীয় আওয়ামী লীগের  উপদেষ্টা মন্ডলীর  সদস্য ও এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি কাজী আকরাম উদ্দিন আহমেদ বলেছেন, সারাটা জীবন নৌকায় ভোট দিয়েছি ।এখন বয়স ৮২ বছর। ৫ বছর পরে আর বেঁচে না ও থাকতে পারি। তাই জীবনের শেষ ভোটটিও নৌকায় দিতে চাই। আমি আপনাদেরকেও আহবান জানাচ্ছি আপনারা সবাই নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার অংশিদার হন।
গতকাল রোববার রাতে কোটালীপাড়া উপজেলার শুয়াগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত শুয়াগ্রাম উচ্চা বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে নৌকা প্রতীকের জনসভায় তিনি এ সব কথা বলেন।
তিনি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদেরকে আপরাধীনতার শৃংখল থেকে মুক্ত করে স্বাধীনতা এনে দিয়েছেন। আর তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদেরকে এনে দিয়েছেন অর্থনৈতিক মুক্তি। দেশ আজ অর্থনৈতিক ভাবে স্বাবলম্বী।
শুয়াগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাব্রিয়েল বাড়ৈর সভাপতিত্বে অনুষ্ঠিত নির্বাচনী জনসভায় গোপালগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মুন্সী আতিয়ার রহমান, এডভোকেট রাশেদা পারভীন, কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস,সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ,সহ-সভাপতি মুজিবুর রহমান হাওলাদার,গোলাম কিবরিয়া দাড়িয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক এইচ এম অহিদুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক মতিয়ার রহমান হাজরা,রুহুল আমীন খান,দপ্তর সম্পাদক মিজানুর রহমান বুলবুল, কৃষি বিষয়ক সম্পাদক আতিকুজ্জামান খান বাদল, আইন বিষয়ক সম্পাদক নুর আলম হাজরা, শুয়াগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান যজ্ঞেশ্বর বৈদ্য অনুপ, কান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তুষার মধুসহ যুবলীগ,ছাত্রলীগ,স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়