বাসস
  ৩১ ডিসেম্বর ২০২৩, ১১:৫৫

নড়াইলে নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন মাশরাফী বিন মোর্ত্তজা

নড়াইল, ৩১ ডিসেম্বর, ২০২৩ (বাসস): আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী কেন্দ্রীয় আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক, ক্রিকেট তারকা মাশরাফী বিন মোর্ত্তজা বর্তমানে নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন।
ভোটারদের নজর কাড়তে গত এক সপ্তাহ ধরে নড়াইলের পথে-প্রান্তরে ঘুরে বেড়াচ্ছেন জনপ্রিয় এই তারকা। জনগণের সামনে তুলে ধরছেন প্রধানমন্ত্রীর নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন ও সাফল্যের কথা। আগামী ৭ জানুয়ারির নির্বাচনে তিনি জয়ী হলে বিগত দিনের মতো এবারও এলাকার মানুুষের সুখে-দু:খে পাশে থাকবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করছেন। জেলার কৃতি সন্তান মাশরাফীকে কাছে পেয়ে আনন্দে উদ্বেলিত নারী-শিশুসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ। গত ২৪ ডিসেম্বর থেকে ভোট চেয়ে তার নির্বাচনী এলাকা লোহাগড়া  উপজেলা ও নড়াইল সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের প্রত্যন্ত গ্রাম-গঞ্জে কখনো পায়ে হেঁটে কখনো মোটরসাইকেলযোগে নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে বিরামহীনভাবে ঘুরে বেড়াচ্ছেন তিনি।
নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে শনিবার রাতে শহরের রুপগঞ্জ মুচিরপোল বাসস্টান্ডে জেলা শিল্প ও বনিক সমিতির আয়োজনে অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে মাশরাফী প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে নড়াইলে আইটিপার্ক স্থাপনের কথা তুলে ধরে বলেন, এটি নির্মিত হলে নতুন-নতুন উদ্যোক্তা সৃষ্টি হবে। আপনাদের সন্তানদের ভাগ্যের পরিবর্তন হবে। প্রধানমন্ত্রীর সুদৃষ্টির কারণে গত ৫বছরে ১০০ শয্যার নড়াইল সদর হাসপাতাল ১০টি আইসিইউসহ ২৫০শয্যায় উন্নীতকরণ হয়েছে। নড়াইল শহরের ফোরলেন সড়ক, পাসপোর্ট অফিসের নিজস্ব নতুন ভবন, নার্সিং কলেজ, নড়াইল পৌরসভার নতুন ভবনসহ বিভিন্ন অবকাঠামো নির্মিত হয়েছে। নড়াইলে বিশ্ববিদ্যালয় ও ইকোনোমিক জোন স্থাপনের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। তিনি নড়াইলকে নতুন প্রজন্মের শ্রেষ্ঠ বাসস্থান হিসেবে গড়ে তোলারও প্রত্যয় ব্যক্ত করেন। উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী ৭ জানুয়ারির সংসদ নির্বাচনে ভোট কেন্দ্রে গিয়ে নৌকা প্রতীকে ভোট দেয়ার অনুুরোধ জানান তিনি। 
এ পথসভায় নড়াইল সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট অচীন চক্রবর্ত্তী, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, রূপগঞ্জ শিল্প ও বণিক সমিতির সাধারণ সম্পাদক সুব্রত কুমার ঘোষ সন্তু, পৌরসভার কাউন্সিলর শরফুল আলম লিটু বক্তৃতা করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়