বাসস
  ৩০ ডিসেম্বর ২০২৩, ১৭:২৬

নওগাঁয় ভিজিলেন্স ও অবজারভেশন টিমের বিভিন্ন এলাকা পরিদর্শন

নওগাঁ, ৩০ ডিসেম্বর, ২০২৩ (বাসস): আসন্ন জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু অবাধ করার লক্ষ্যে গঠিত জেলা ভিলিলেন্স ও অবজারভেশন টিম নওগাঁ-৪ মান্দা আসনের বিভিন্ন এলাকা পরিদর্শন করে। 
টিমের প্রধান রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো. গোলাম মওলার নেতৃত্বে টিমের সদস্যগণ জেলা প্রশাসকের বাসভবন থেকে যাত্রা শুরু করেন। তারা মান্দা উপজেলা সদর, মৈনম ইউনিয়ন, কাঁশোপাড়া ইউনিয়ন, নুরুল্যাবাদ ইউনিয়ন, কালিকাপুর ইউনিয়ন, প্রসাদপুর ইউনিয়ন, মান্দা ইউনিয়ন, কুসুম্বা ইউনিয়নের বিভিন্ন এলাকা পরিদর্শন করে। 
তারা সাধারণ ভোটারদের সঙ্গে স্থানীয় পরিবেশ ও আইনশৃংখলা পরিস্থিতি নিয়ে কথা বলেন এবং নির্বাচনের দিন ভোট কেন্দ্রে গিয়ে নির্বিঘেœ পছন্দের প্রার্থীকে ভোট প্রদানের আহবান জানান। যারা এ ক্ষেত্রে বাঁধা সৃষ্টি করবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যাবস্থা নেয়া হবে সাধারণ মানুষদের আশ্বস্ত করেন। 
এ সময় টিমের সদস্য অতিরিক্ত পুলিশ সুপার মো. গাজিউর রহমান, আতিরিক্ত পুলিশ সুপার নওগাঁ ক্রাইম আহসানুজ্জামান র্যা ব-৫ এর অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর মো, শরিফুল ইসলাম খান, এলজিইডি'র নির্বাহী প্রকৌশলী মো. তোফায়েল আহমেদ, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর নওগাঁর উপ-পরিচালক আবুল কালাম আজাদ, নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি মো. কায়েস উদ্দিন, জেলা তথ্য অফিসের উপ-পরিচালক আবু সালেহ মো. মাসুদুল ইসলাম, জেলা শিক্ষা অফিসার মো. লুৎফর রহমান ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন।
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়