বাসস
  ২১ সেপ্টেম্বর ২০২১, ১৯:২৯
আপডেট  : ২১ সেপ্টেম্বর ২০২১, ১৯:৩২

ইভ্যালির চেয়ারম্যান রাসেল একদিনের রিমান্ডে

ঢাকা, ২১ সেপ্টেম্বর, ২০২১ (বাসস) : ধানমন্ডি থানায় দায়ের করা প্রতারণা মামলায় ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেলকে জিজ্ঞাসাবাদের জন্য একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। অপর দিকে রাসেলের স্ত্রী প্রতিষ্ঠানের চেয়ারম্যান শামীমা নাসরিনকে রিমান্ডে নেয়ার আবেদন নামঞ্জুর করেছেন আদালত।
আজ মঙ্গলবার ঢাকার অতিরিক্ত মহানগর হাকিম হাসিবুল হক শুনানি শেষে এ আদেশ দেন।
গুলশান থানায় দায়ের করা প্রতারণা মামলায় তিন দিনের রিমান্ড শেষে আজ তাদের ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। ধানমন্ডি থানায় দায়ের করা প্রতারণার আরেক মামলায় তাদের বিরুদ্ধে সাত দিনের রিমান্ডের আবেদন করেন পুলিশ। তাদের আইনজীবী রিমান্ড নেয়ার আবেদন বাতিল করে জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে বিচারক রাসেলের জামিন আবেদন নামঞ্জুর করে একদিনের রিমান্ড মঞ্জুর করেন। শামীমার রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। 
এরআগে শুক্রবার (১৭ সেপ্টেম্বর) ঢাকার মুখ্য মহানগর হাকিম আতিকুল ইসলামের আদালতে তাদের হাজির করা হয়। এরপর গুলশান থানায় প্রতারণার অভিযোগে দায়ের করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাদেরকে ১০ দিনের রিমান্ডে নেয়ার আবেদন করেন মামলার তদন্তকারি কর্মকর্তা গুলশার থানার উপ-পরিদর্শক ওয়াহিদুল ইসলাম। আসামিপক্ষের আইনজীবী মনিরুজ্জামান লিটন তাদেরকে রিমান্ডে নেয়ার আবেদন বাতিল করে জামিন দেয়ার আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম তাদের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।
বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বিকেল ৪টার দিকে রাজধানীর মোহাম্মদপুরের বাসা থেকে রাসেল ও তার স্ত্রীকে গ্রেফতার করা হয়। এরপর তাদের নেওয়া হয় র‌্যাব সদর দপ্তরে। সেখানে তাদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়