বাসস
  ২৫ ডিসেম্বর ২০২৩, ১৯:৩৩

মুন্সীগঞ্জে ট্রেনিং কার নিয়ন্ত্রণ হারিয়ে প্রশিক্ষণার্থী নিহত

মুন্সীগঞ্জ, ২৫ ডিসেম্বর ২০২৩ (বাসস) : জেলার সদর উপজেলায় আজ ট্রেনিং কার নিয়ন্ত্রণ হারিয় খাদে পড়ে কাওসার আহমেদ (২৫) নামে এক প্রশিক্ষণার্থী নিহত হয়েছেন। 
আজ সোমবার সকাল ৮টার দিকে সদর উপজেলার মহাকালী ইউনিয়নের তালেশ্বর গ্রাম সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত কাওসার সদর উপজেলার মহাকালী ইউনিয়নের কাতলাপাড়া গ্রামের কামাল ঢালীর ছেলে। 
এ দুর্ঘটনায় প্রশিক্ষক-সহ আহত হয়েছেন আরও তিনজন। আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, কাওসার আহমেদ ট্রেনিং কারটি নিয়ে প্রশিক্ষন নিতে তালেশ্বর বাজারের দিকে যান। এ সময় তার সঙ্গে গাড়িতে সামনের সিটে প্রশিক্ষক ও পেছনের সিটে আরও দু’জন ছিলেন। ট্রেনিং কারটি সদরের কাটাখালী এলাকার দিক থেকে তালেশ্বর গ্রামের ব্রিজের কাছাকাছি এলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে যায়। স্থানীয়রা গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কাওসারকে মৃত ঘোষণা করেন।
মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. কালাম প্রধান জানান, গুরুতর আহত অবস্থায় ৪ জনকে হাসপাতালে আনা হয়। কাওসার নামের এক ব্যক্তি হাসপাতালে আনার পূর্বেই মারা গেছে। অপর তিনজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, আইনি প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়