বাসস
  ২১ ডিসেম্বর ২০২৩, ১৬:১৪

বগুড়ায় পুলিশের বীরমুক্তিযোদ্ধা ও শহিদ পরিবারের সদস্যদের সংবর্ধনা   

বগুড়া, ২১ ডিসেম্বর ২০২৩ (বাসস) : মহান বিজয় দিবস উপলক্ষে বগুড়া জেলা পুলিশের পক্ষ থেকে ১৪৫ জন বীরমুক্তিযোদ্ধা পুলিশ সদস্য ও পুলিশের শহিদ পরিবারকে সংবর্ধনা দেওয়া হয়েছে। 
বৃহস্পতিবার  বেলা ১২ টায় বগুড়া পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের অডিটোরিয়ামে এ সংবর্ধনা দেওয়া হয়। জেলা পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদোন্নতিপ্রাপ্ত) সুদীপ কুমার চক্রবর্ত্তীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অসরপ্রাপ্ত পুলিশ সুপার ও বগুড়া-৫ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা হাবিবর রহমান। 
বিশেষ অতিথি ছিলেন বিশেষ পুলিশ সুপার (সিআইডি) মোহাম্মদ কাওসার শিকদার, অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত) স্নিগ্ধ আকতার, কমান্ডেন্ট ইন-সার্ভিস পুলিশ সুপার বেলাল হোসেন ও র‌্যাব-১২ পুলিশ সুপার মীর মনির হোসেন । 
অনুষ্ঠানে মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ করেন অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য ও তাঁদের পরিবারের সদস্যরা। স্মৃতিচারণ শেষে প্রবীনদের হাত থেকে তরুণদের হাতে বাংলাদেশের পতাকা হস্তান্তর করা হয়।
এসময় উপস্থিত ছিলেন বগুড়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত) আব্দুর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) সুমন রঞ্জন সরকার ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শরাফত ইসলাম।  

  • সর্বশেষ
  • জনপ্রিয়