বাসস
  ১৯ ডিসেম্বর ২০২৩, ১৯:১০

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে নৌকায় ভোট দিন : এনামুল হক শামীম

শরীয়তপুর, ১৯ ডিসেম্বর, ২০২৩ (বাসস) : শরীয়তপুর-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষে আবারও নৌকায় ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন। 
তিনি বলেন, শেখ হাসিনা দেশকে উন্নয়নশীল দেশের মর্যাদায় তুলে এনেছেন, যার বাস্তবায়ন করতে হলে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকেই জয়ী করতে হবে।
আজ মঙ্গলবার শরীয়তপুর-২ নির্বাচনী এলাকার নড়িয়া উপজেলার জপসা, কেদারপুর ও ফতেজঙ্গপুর ইউনিয়নে নৌকার পক্ষে গণসংযোগ ও প্রচারনাকালে তিনি এসব কথা বলেন।
উপমন্ত্রী বলেন, বিগত ১৫ বছরে শেখ হাসিনা দেশের যে উন্নয়ন করেছেন তা নবীন প্রজন্মের অনেকেই বুঝবে না, কারণ তারা দেখেনি, কোন দুরাবস্থা থেকে বাংলাদেশ আজকের সম্মানজনক অবস্থানে এসেছে। তাই নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও আপনাদের সেবা করার ও যেসব কাজ অসমাপ্ত রয়েছে সেগুলো শেষ করার সুযোগ দেবেন।
নৌকার প্রার্থী শামীম নড়িয়া ও সখিপুরের জনসাধারণের উদ্দেশ্যে বলেন, ২০১৮ সালে আপনারা আমাকে ভোট দিয়ে এমপি বানিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বদৌলতে নড়িয়ায় এখন আর নদীভাঙন নেই। নড়িয়ায় বেড়িবাঁধ হয়েছে। চরআত্রা ও নওপাড়ায় বেড়িবাঁধ হয়েছে। সখিপুরে বেড়িবাঁধ হচ্ছে। সেখানে সাবমেরিন ক্যাবল দিয়ে বিদ্যুৎ পৌঁছে দেয়া হয়েছে। বিদ্যুতের সাব স্টেশন হচ্ছে। 
তিনি বলেন, এই জনপদের মানুষ কখনো বঙ্গবন্ধু, শেখ হাসিনা ও নৌকার প্রশ্নে আপোস করে নাই, আগামীতেও করবে না। নৌকার জয় হবে বলে তিনি আশা প্রকাশ করেন।
এ সময় উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা চেয়ারম্যান একেএম ইসমাইল হক, মহিলা ভাইস-চেয়ারম্যান নাজমা মোস্তফা, আওয়ামী লীগের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা উপ কমিটির সদস্য মিজানুর রহমান হিমু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খন্দকার আলী হোসেন, সাংগঠনিক সম্পাদক মিহির চক্রবর্তী, কৃষি ও সমবায় সম্পাদক এবং জপসা ইউপি চেয়ারম্যান আনোয়ার মাদবর, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আলম বয়াতী, সদস্য শওকত বয়াতী, হাফিজ মল্লিক, লিয়াকত মোল্যা, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খোকন বয়াতী, সাধারণ সম্পাদক রাজ্জাক মাদবর, আওয়ামী লীগ নেতা সোহেল বয়াতী, ফতেজঙ্গপুর ইউপি চেয়ারম্যান জুয়েল শিউলী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাস্টার ফজলুর রহমান, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম প্রমুখ।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়