বাসস
  ১৮ ডিসেম্বর ২০২৩, ২০:৪১

আলোর পথে এগিয়ে যেতে নৌকায় ভোট দিন : এনামুল হক শামীম 

শরীয়তপুর, ১৮ ডিসেম্বর, ২০২৩ (বাসস) : শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী একেএম এনামুল হক শামীম দেশের উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে এবং আলোর পথে এগিয়ে যেতে আগামী ৭ জানুয়ারী দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন।  
আজ সোমবার শরীয়তপুর-২ নির্বাচনী এলাকার নড়িয়া উপজেলা ভোজেশ্বর বাজারে নৌকার পক্ষে র‌্যালি শেষে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 
পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম আরো বলেন, শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়ন হয়েছে। এখন স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নের পথে এগিয়ে যাচ্ছে।
উপমন্ত্রী বলেন, ৭৫ এ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পরবর্তী সময়ে দেশ যে গভীর অন্ধকারে নিমজ্জিত হয়েছিল প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরেই সেখান থেকে আবার আলোর পথে ফিরে এসেছে। পাশাপাশি বিশ্বে আত্ম মর্যাদাশীল রাষ্ট্র হিসেবে পরিচিত হয়েছে। 
তিনি বলেন, দেশের মানুষ নৌকায় ভোট দিয়ে স্বাধীনতা পেয়েছে, বাংলা ভাষায় কথা বলার অধিকার পেয়েছে। টানা তিনবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থেকে দেশে ব্যাপক উন্নয়ন করেছে। বাংলাদেশ আজকে বিশ্বের রোল মডেল। উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে শেখ হাসিনাকে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী করতে হবে। 
এনামুল হক শামীম বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এসেছিলো তাই পদ্মা সেতু হয়েছে। দেশে বড় বড় মেগা প্রকল্প বাস্তবায়ন হয়েছে। তাঁর কারণেই গত পাঁচ বছরে নড়িয়ায় ৫০ বছরের ভাঙন বন্ধ হয়েছে। তিনি বলেন, একমাত্র নৌকাই দেশের উন্নয়ন, গতিশীলতা আর মানুষের ভাগ্যের পরিবর্তন করে। তাই এ জনপদের মানুষ কখনো বঙ্গবন্ধু, শেখ হাসিনা ও নৌকার প্রশ্নে আপোস করেনি, আগামীতেও করবে না। 
ভোজেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলী আহম্মেদ সিকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খান জাহাঙ্গীরের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, নড়িয়া উপজেলা চেয়ারম্যান একেএম ইসমাইল হক, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, জেলা আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক এসএম সিরাজুল ইসলাম, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম সিকদার, সাবেক চেয়ারম্যান নুরুল হক বেপারী প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়