বাসস
  ০৭ ডিসেম্বর ২০২৩, ১৮:৩১

সাভার ও ধামরাইয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ২

সাভার, ৭ ডিসেম্বর, ২০২৩ (বাসস) : ঢাকার সাভার ও ধামরাইয়ে আজ পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এঘটনায় গুরুতর আহত হয়েছে আরও অন্তত দুইজন। আহতদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বৃহস্পতিবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের ঢাকার ধামরাইয়ের থানা স্ট্যান্ড ও সাভার হাইওয়ে থানার সামনে পৃথক এ দুর্ঘটনা দু’টি ঘটে। এ ঘটনায় ধামরাইয়ে দুইজন ও সাভার হাইওয়ে থানার সামনে একজনের মৃত্যু হয়।
ধামরাইয়ে নিহতরা হলো- টাঙ্গাইল জেলার মির্জাপুর থানার মোকছেদ আলীর ছেলে মো. রুবেল পারভেজ (৪০) এবং মানিকগঞ্জ জেলার শিবালয় থানার মমতাজ উদ্দিনের ছেলে মো.আব্দুল মান্নান (৪২)। সাভারে নিহত অপর ব্যক্তি হলো-  ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার মধুপুর গ্রামের মোহাম্মদ খলিলের ছেলে মো. ইসমাইল হোসেন (১৭)।
সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হাসান প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বলেন, সকাল সাড়ে নয়টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাই থানা স্ট্যান্ডে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন তিনজন। এসময় সেলফি পরিবহনের দু’টি বাস রেষারেষি করে একে অপরকে ওভারটেক করার চেষ্টা করতে গিয়ে পথচারীদেরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান পারভেজ ও মান্নান। অপরজনকে উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হলে উন্নত চিকিৎসার জন্য তাকে সেখান থেকে ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে নেয়া হয়েছে।
অপরদিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার হাইওয়ে থানার সামনে মোটরসাইকেল নিয়ে ইউটার্ন নিচ্ছিলেন আব্দুল মালেক ও ছেলে ইসমাইল। এসময় আরিচাগামী একটি কাভার্ডভ্যান তাদের চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান ছেলে ইসমাইল। গুরুতর আহত আব্দুল মালেককে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
দুর্ঘটনা কবলিত সেলফি পরিবহনের বাসটি জব্দ করা হলেও চালক ও সহযোগী পালিয়ে গেছে। কাভার্ডভ্যানটিও জব্দ করা হয়েছে। তবে পালিয়ে গেছে উভয় গাড়ির চালক ও সহকারী। নিহতদের পরিবারের সদস্যদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা। 
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়