বাসস
  ০৩ ডিসেম্বর ২০২৩, ২০:১৩

ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে নির্বাচনী যুদ্ধে ঝাঁপিয়ে পড়তে হবে : প্রবাসী কল্যাণমন্ত্রী

সিলেট, ৩ ডিসেম্বর ২০২৩ (বাসস) : প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি আগামীতে একটি ক্ষুধা ও দারিদ্য্রমুক্ত স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে নির্বাচনী যুদ্ধে ঝাঁপিয়ে পড়ে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করতে সবাইকে একযোগে কাজ করার আহবান জানিয়েছেন।
মন্ত্রী আজ রবিবার বিকেলে সিলেটের গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত  বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এ আহবান জানান।
এসময় মন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে সমাদৃত, উচ্চাসনে অধিষ্ঠিত। তিনি তার নিখাদ দেশপ্রেম দিয়ে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন বলেই বাংলাদেশ আজ নি¤œআয়ের দেশ থেকে উন্নয়নশীল দেশে রূপান্তরিত হয়েছে। আগামীতে একটি ক্ষুধা ও দারিদ্য্রমুক্ত স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে নির্বাচনী যুদ্ধে ঝাঁপিয়ে পড়ে আওয়ামী লীগকে বিজয়ী করে আবরাও রাষ্ট্র ক্ষমতায় আনতে সবাইকে একযোগে কাজ করতে হবে।
এসময় মন্ত্রী আরও বলেন, অতীতে যারা ক্ষমতায় গিয়ে জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলেছে, দেশকে দুর্ণীতির আখড়া বানিয়েছে, লুটপাট করেছে, সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করেছে এই দেশের জনগণ তাদেরকে আর ক্ষমতায় দেখতে চায় না। সামরিক বুটের তলায় গণতন্ত্রকে পিষ্ট করে ক্ষমতা দখলকারী এই সাম্প্রদায়িক অপশক্তিকে আগামী নির্বাচনেও এই দেশের আপামর জনতা ঘৃণাভরে প্রত্যাখ্যান করবে মন্ত্রী মন্তব্য করেন।
গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এবং পশ্চিম আলীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়া হেলালের পরিচালনায় এতে বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা লুৎফুর রহমান লেবু, 
গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি গোলাপ মিয়া, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. ইসমাইল আলী মাষ্টার, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সুভাস চন্দ্র পাল ছানা, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের মুক্তি যোদ্ধা বিষয়ক সম্পাদক বীরমুক্তি যোদ্ধা আব্দুল হক, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নন্দীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস কামরুল হাসান আমিরুল, এডভোকেট জামাল উদ্দিন, ফরিদ আহমদ শামীম, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও লেঙ্গুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মুজিবুর রহমান, ডৌবাড়ী ইউনিয়ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম নিজাম উদ্দিন, গোয়াইনঘাট সদর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক গোপাল কৃষ্ণ দে চন্দন, মধ্য জাফলং ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক মাসুক, তোয়াকুল ইউনিয়নের পক্ষ থেকে মাস্টার সিরাজুল ইসলাম ,নন্দীরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সিরাজ উদ্দিন, ফতেহপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম, পূর্ব আলীরগাঁওঁক  ইউনিয়ন আওয়ামী লীগের ওলিউল্লাহ,লেঙ্গুড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমদ, পূর্ব জাফলং ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক মোজাম্মেল হক মেনন, গোয়াইনঘাট উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফিয়া বেগম, গোয়াইনঘাট উপজেলা যুবলীগের আহবায়ক ফারুক আহমদ, জাতীয় শ্রমিক লীগ গোয়াইনঘাট উপজেলা শাখার সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন, গোয়াইনঘাট উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ছয়ফুল আলম আবুল, গোয়াইনঘাট উপজেলা তাতীলীগের সভাপতি দীপক চক্রবর্তী নান্টু, গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগের সভাপতি সুফিয়ান আহমদ, গোয়াইনঘাট সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান কামরুল প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়