বাসস
  ০৩ ডিসেম্বর ২০২৩, ১০:৫০
আপডেট  : ০৩ ডিসেম্বর ২০২৩, ১০:৫৯

কালিয়াকৈর চলন্ত ট্রাকে আগুন : চালক দগ্ধ

গাজীপুর, ৩ ডিসেম্বর, ২০২৩ (বাসস) : জেলার কালিয়াকৈরে আজ রড বোঝাই একটি ট্রাকে পেট্রোল ঢেলে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে ট্রাকের চালক দগ্ধ ও সহকারী আহত হয়েছেন। ভোর সাড়ে ৫টার দিকে কালিয়াকৈরে গোয়ালবাথান এলাকায় লতিফপুর ফুটওভার ব্রিজের নিচে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, চট্টগ্রাম থেকে রড বোঝাই করে একটি ট্রাক চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশ্যে যাচ্ছিল। ট্রাকটি গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গোয়ালবাথান লতিফপুর ফুটওভার ব্রিজের নিচে টাঙ্গাইলগামী লেনে পৌঁছা মাত্র কয়েকজন যুবক মোটরসাইকেলে এসে ট্রাকটির পেছনে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এতে ট্রাকটির সামনের কেবিনের অংশ, বডি বিভিন্ন যন্ত্রাংশ পুড়ে ক্ষতিগ্রস্ত হয়। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ, হাইওয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। চলন্ত ট্রাকে আগুন দেওয়ায় চালক দগ্ধ ও সহযোগী আহত হয়েছেন। তাদের উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। সেখানে চালক ও সহকারীকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। দগ্ধ ট্রাকচালককে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে। খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।  
কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা ইফতেখার হোসেন রায়হান চৌধুরী জানান, খবর পেয়ে তাদের একটি ইউনিট আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে ট্রাকের বেশিরভাগ অংশই পুড়ে গেছে।
কালিয়াকৈর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান জানান, কয়েকজন যুবক পেট্রোল ঢেলে ট্রাকে আগুন ধরিয়ে দিয়ে দ্রুত পালিয়ে যায়। এ সময় কাউকে আটক করতে পারেনি। এ ঘটনায় তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়